বিনোদনসেরা খবর

এত চক্রান্ত করেও দীপাকে সরাতে পারলোনা মিশকা, সূর্যকে কাছে পেতে এবার বিদেশিনী রূপে এন্ট্রি

এই মুহূর্তে টেলিভিশনের অন্যতম চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য-দীপার ভুল বোঝাবুঝি, মিশকার চক্রান্ত, দীপার স্ট্রাগল এবং দীপার যমজ সন্তান প্রসব— সবে মিলিয়ে জমজমাট হয়ে উঠেছে প্রোগ্রামটি। প্রথম দিন থেকেই এটি দর্শকদের পছন্দের তালিকায় থাকলেও সম্প্রতি আলাদাই উত্তেজনা তৈরী হয়েছে ধারাবাহিকটি ঘিরে।

যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা তো জানেনই যে, সূর্য এবং দীপার দুই জমজ কন্যা সন্তানের জন্ম হয়েছে। যাদের নাম সোনা এবং রূপা। যদিও দীপা নিজেও অবগত নয় এই বিষয়ে। কারণ সন্তান প্রসবের পরেই দীপার এক সন্তানকে নিয়ে সূর্যর হাতে তুলে দেয় লাবণ্য।

এর আগেও দীপার এই গোটা প্রেগন্যান্সি পিরিয়ডের স্ট্রাগলে তার পাশে ছিলেন তিনি। আর এবারও সূর্য-দীপাকে মিলিয়ে দেওয়ার শেষ চেষ্টা করতে তিনি এক সন্তানকে তুলে দিয়েছেন সূর্যর হাতে। তার বিশ্বাস এই সন্তানদের মধ্য দিয়েই আবার জোড়া লাগবে তার ভাঙা সংসার।

আর এতকিছু দেখে মিশকা কি বসে থাকবে? সে আবারও দীপার ক্ষতি করার জন্য নতুন ফন্দি আঁটতে শুরু করেছে। একথা তো সবাই জানেন যে, জীবিত থাকাকালীন সূর্য দীপাকে কিছুতেই এক হতে দেবেনা সে। অবশ্য তার মুভমেন্ট ঠিক কী হবে তা জানার জন্য অবশ্যই দেখতে হবে ‘অনুরাগের ছোঁয়া’।

অনেকেই বলছে এবার নাকি সম্পূর্ণ নতুন রূপে ধারাবাহিকে এন্ট্রি নেবে মিশকা। শাড়ি ছেড়ে একেবারে কেতাদুরস্ত ওয়েস্টার্ন পোশাকে দেখা যাবে তাকে। যদিও চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এই বিষয়ে কোনো নতুন আপডেট দেওয়া হয়নি তবে অহনার একটি সাম্প্রতিক পোস্ট দেখে এমনটাই গুঞ্জন ছড়াচ্ছে নেটিজনরা।

আসলে অহনা ওরফে মিশকা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একটি হাই স্লিট নীল গাউন পরে পরীর মত সেজে উঠেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “রানী তার রাজত্ব নিজেই তৈরি করে”। আর তাকে এই পোশাকে দেখে নেট নাগরিকরাও চাইছে এভাবেই ধারাবাহিকে এন্ট্রি নিক মিশকা।

Related Articles

Back to top button