বিনোদনসেরা খবর

বিরতি শেষ, ফের অভিনয়েই ফিরছেন পর্দার রিনি, নিজের মুখেই সুখবর জানালেন অভিনেত্রী মিশমি

কয়েকদিন আগেই অভিনয় জগৎ থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন টেলিপাড়ার জনপ্রিয় মুখ মিশমী দাস। আর সেই সময় তার এই সিদ্ধান্ত নিয়ে কম জল ঘোলা হয়নি। খবরের শিরোনামে বারবার উঠে এসেছেন তিনি। তবে এবার ফের অভিনয় জগতে ফিরতে চলেছেন অভিনেত্রী। খুব বড়জোর মাঝখানেক পরে আবার অভিনয়ে ফিরবেন তিনি। এই খবর তিনি জানিয়েছেন বাংলার জনপ্রিয় সংবাদ মাধ্যম আনন্দবাজার অনলাইনকে।

টেলিপাড়ায় এমন খবর রটেছে যে খুব শিগগিরই জি বাংলা চ্যানেল থেকে পুরস্কৃত হতে চলেছেন মিশমি। আর এই জন্যই কি ফের অভিনয়ে ফিরছেন? সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বেশ কিছু মন্তব্য করেছেন। আর এই প্রশ্নের পরিপ্রেক্ষিতে অভিনেত্রী বলেছেন, ‘অভিনয় থেকে আমি অবসর নিইনি। বলেছিলাম কিছুদিন নিজের সঙ্গে সময় কাটিয়ে আবার আমি কাজে ফিরবো। সেটাই হতে চলেছে। তবে পুরস্কৃত হচ্ছি এরকম কোন খবর আমার কাছে নেই। তাই সেই নিয়ে কিছু বলতে পারব না।’

প্রত্যেক দিনই তাকে তার অসংখ্য অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় ফিরে আসার অনুরোধ জানাচ্ছেন বলেও তিনি উল্লেখ করেছেন। প্রায় তিন মাস পর নিজের সঙ্গে সময় কাটিয়েছেন। তার মানসিক ক্লান্তি ও কেটেছে। তাই আবার কাজে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেত্রী। যদিও তার এই সিদ্ধান্ত সম্পর্কে এখনও ইন্ডাস্ট্রির কাউকেই কিছু জানাননি। তবে তিনি মনে করছেন তার এই খবর জানালে সবাই তাকে আদর করে ডেকে নেবে। আর এইবার প্রধান চরিত্র হয়ে কাজে ফেরার ইচ্ছা রয়েছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

তবে ‘এই পথ যদি না শেষ হয়’ -তে রিনি চরিত্রে ফিরতেও তার কোনো আপত্তি নেই। দীর্ঘদিন গোয়াতে ছুটি কাটিয়ে এবার কাজে ফিরতে চাইছেন তিনি। গোয়াতে তার সঙ্গী ছিলেন তার প্রেমিক ও হবু স্বামী বিশাল ভন। বিকিনিতে বারংবার ছবি দিয়েছেন তিনি। বিয়ের প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি হেসে উত্তর দিয়েছেন। কোনো লুকোচুরি নয়, বিয়ে করলে ধুমধাম করে সকলকে জানিয়ে বিয়ে করবেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Related Articles

Back to top button