বিনোদনসেরা খবর

‘‌নুসরত জাহান নিখোঁজ, সন্ধান চাই’‌! বসিরহাট জুড়ে সাংসদের খোঁজে পোস্টার ফেলল তৃণমূল!

একদিকে তিনি টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী, অন্যদিকে তৃণমূলের বসিরহাটের সাংসদ। এখানে কথা হচ্ছে নুসরাত জাহানকে(Nusrat Jahan) নিয়ে। সম্প্রতি তিনি নাকি নিখোঁজ! খোঁজ পাওয়া যাচ্ছে না তার। আর এর জন্য সাংসদের নামে পোস্টার পরল বসিরহাটে। এটা কি করে সম্ভব! অভিনেত্রী তো সোশ্যাল মিডিয়ায় দিব্যি সক্রিয় ছিলেন। প্রায় প্রতিদিনই কিছু না কিছু পোষ্ট তিনি সোশ্যাল মিডিয়ায় করে থাকেন।

তাহলে হঠাৎ করে কোথায় গেলেন নুসরাত? সোমবার উত্তর ২৪ পরগনা হাড়োয়া বিধানসভা এলাকায় চাপাতলা পঞ্চায়েত এলাকায় সাংসদ অভিনেত্রী নুসরাতের নামে পোস্টার পড়েছে। সেখানে সব জায়গায় নুসরাতের সন্ধান করা হচ্ছে। যেখানে লেখা রয়েছে, ‘বসিরহাটের সাংসদ নুসরাত জাহান নিখোঁজ। সন্ধান চাই।’ এর সাথে কোন পোষ্টের নিচে লেখা, ‘সাধারণ জনগণ’, আবার কোনটাই লেখা, ‘প্রতারিত জনগণ’।

এই পোস্টটার বিতর্ক নিয়ে চাপাতলা পঞ্চায়েত প্রধান হুমায়ুন রেজা চৌধুরী বলেছেন যে এর আগে ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত যিনি সাংসদ ছিলেন তাকে এলাকাবাসীর আপদে-বিপদে সবসময় পাওয়া যেত। কিন্তু নুসরাত জাহানকে পাওয়াই যায়না। আর সেই ক্ষোভ থেকেই এলাকার মানুষ হয়তো এই পোস্টগুলি দিয়েছে। তবে সেসব পোস্টার তিনি ছিঁড়ে ফেলেছেন বলেও দাবি করেছেন।

এরপর এই বিষয়টি নিয়ে বিরোধীদের কটাক্ষ নুসরাত টিকটক আর তার ব্যক্তিগত জীবন নিয়ে খুব ব্যস্ত। এসবের পাশাপাশি সাংসদের দায়িত্বটুকু পালন করার সময় তিনি পান না। এমনকি সন্দেশখালি হিঙ্গলগঞ্জ হাসনাবাদ এলাকার স্থানীয় তৃণমূল নেতৃত্ব ও ক্ষোভ প্রকাশ করেছেন নুসরাতকে নিয়ে। বহু অভিযোগ উঠেছে তার নামে। করোনাকালে নাকি তাকে দেখা যায়নি। এমনকি আমফানের সময় এলাকার মানুষের দুর্ভোগের পাশে তাকে পাওয়া যায়নি। শুধু সময় সময় প্রচার করতে আসেন বলে অভিযোগ করেছেন তৃণমূলেরই একাংশ। তবে পোস্টার বিতর্কে এখনো মুখে কুলুপ এঁটেছেন নুসরাত জাহান।

Related Articles

Back to top button