বিনোদনসেরা খবর

‘মিঠাই আর মিঠি দুজনেই থাকবে নাকি অন্য কোনো টুইস্ট!’সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরি দেখে জল্পনা তুঙ্গে

আগামী ১৪ নম্বর থেকে বদলে যাবে ‘মিঠাই’ ধারাবাহিক সম্প্রচারণের টাইম। কম টিআরপির কারণে প্রাইম স্লট থেকে সরিয়ে ‘পিলু’র জায়গায় নিয়ে আসা হবে সিরিয়ালটিকে। আর এখানেই শেষ নয়, পাশাপাশি দেখানো হবে একটি নুতন ট্র্যাক। মিঠাই মারা যাওয়ার প্রোমো তো ইতিমধ্যেই দেখেছেন, তবে সেখানেও রয়েছে একটি টুইস্ট।

ধারাবাহিকের এই নতুন প্রোমোতে দেখা গিয়েছে, ইতিমধ্যেই মারা গিয়েছে ‘মিঠাই’। তার ছবিতে মালাও পরিয়েছে সিড। আর সেই ছবির সামনে দাঁড়িয়েই ছেলে শাক্যর নামে অভিযোগ করে চলেছে। আর শাক্যর জালাতনে নাজেহাল সিড একজন গৃহশিক্ষিকা রেখেছে। যাকে অবিকল মিঠাইয়ের মতো দেখতে।

এখন প্রশ্ন জাগতে পারে যে, সিডের সাধের মিঠাই কি সত্যিই মারা গেছে? নাকি সিড যেমন রিকি দ্য রকস্টার সেজে ফেরত এসেছিল সেভাবেই আবার ফিরে আসবে মিঠাই! কারণ বহু ভক্তই দাবি করেছেন যে, মিঠাই মারা গেলে ধারাবাহিক দেখাই বন্ধ করে দেবেন তারা।

আর এরইমধ্যে জল্পনা উস্কে দিয়ে গতকাল রাতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি স্টোরি শেয়ার করে সৌমিতৃষা লেখেন, ‘অবশেষে আজ! এই চ্যাপ্টারটা শেষ হল খুব সুন্দরভাবে। লিপের আগের শেষ শট দিলাম আজ শেষবারের মতো। মিঠাই তোমাদের সবার জন্য থাকবে কোথাও একটা!!’

আর সৌমিতৃষার এই শেষ লাইনেই শুরু জল্পনা। ‘মিঠাই থেকে যাবে’, একথা কেন লিখলেন সৌমিতৃষা? তবে কি মিঠাই মরবেনা? যদিও কেউ কেউ মনে করছেন যে, মিঠাই মরে গিয়েই সামনে আসবে মিঠি। ধীরে ধীরে সিদ্ধার্থের সাথে বাড়বে ঘনিষ্ঠতা। এরকম হাজারো প্রশ্ন জমা হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

তবে এই মুহূর্তে পুরোটাই রয়েছে জল্পনার আবহে। যদিও আর মাত্র দিন তিনেক পরেই নতুন সময়ে নতুন গল্প নিয়ে হাজির হবে ‘মিঠাই’। তবে বলে রাখি, ইতিমধ্যেই বেশ বড়ো পরিবর্তন এসেছে মোদক পরিবারে। একদিকে সোম ফিরে এসেছে, নন্দা মা হতে চলেছে। এখন ‘মিঠাই’ ছাড়া ‘মিঠাই’ ঠিক কতটা জমবে তা তো সময়ই বলবে।

Related Articles

Back to top button