বিনোদনসেরা খবর

এই না হলে মিঠাই! পায়ে চোট, বুকে ব্যথা উপেক্ষা করেই শুটিং! অভিনেত্রীর নাচে মুগ্ধ দর্শকেরা

বাংলা বিনোদন জগতের সবথেকে জনপ্রিয় সিরিয়াল বলতে ‘মিঠাই’য়ের(Mithai) নাম সবার প্রথমে উঠে আসে। এ ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র ভীষণ পছন্দ করেন দর্শকেরা। রোজ রাতে আটটা বাজতে টিভির সামনে বসে পড়েন ভক্তরা। টিআরপি তালিকাতেও বরাবরই প্রথমে পাঁচে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। মিঠাই সহ মোদক পরিবারের হল্লা পার্টির মজা দেখতে পছন্দ করেন অনুরাগীরা।

আর মিঠাই চরিত্রে অভিনয় করে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু(Soumitrisha Kundu) তার অসাধারণ অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়া বেশ সক্রিয়। পর্দার মিঠাইয়ের সঙ্গে বাস্তবে মিঠাইয়ের মিল পাওয়া যায়। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নানা রকমের ছবি ও ভিডিও তিনি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে থাকেন।

আর মুহূর্তের মধ্যে সেগুলো ভাইরাল হয়ে পড়ে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, রবীন্দ্রজয়ন্তী পালন করছে মিঠাই পরিবার। আর সেখানে সকলে মিলে নৃত্য পরিবেশন করেছেন। মিঠাই নিজেও নেচেছেন। দুর্দান্ত অভিনয় গুণের সঙ্গে তার এই নাচের পারদর্শিতা ও ভক্তদের মুগ্ধ করেছে।

তবে আপনারা জানলে অবাক হবেন, যেদিন এই এপিসোড শুট করা হয় তার আগে স্কুটি চালানো শিখতে গিয়ে দুপায়ে ভীষণ চোট পান অভিনেত্রী। তার দুই পায়ের মাঝে রক্ত জমাট বেঁধে গিয়েছে। এছাড়া তিনি বুকে ও চোট পেয়েছেন। কিন্তু এসব ব্যথা-বেদনার তোয়াক্কা না করে তিনি শ্যুটিং-এ আসেন সেদিন। ডান পায়ে চোট বেশি লাগায় বাম পায়ের উপর ভর করেই নাচ প্র্যাকটিস করেছিলেন অভিনেত্রী।

কিন্তু পরের দিন তার দুটি পায়ে ব্যথা আরো বেড়ে যায়। তবুও থেমে পড়েননি মিঠাই। দর্শকদের নিরাশ করা যাবে না, আর তাই ব্যথাকে তুচ্ছ করে শুটিং করেছেন তিনি। আর দর্শকদের উপহার দিয়েছেন সুন্দর একটি এপিসোড। সত্যি মিঠাইয়ের গুণের তুলনা হয় না।

Related Articles

Back to top button