বিনোদনসেরা খবর

ছোট্ট তুফান মেল, ‘মিঠাই’ পরিবারে আসছে নতুন সদস্য! চরম উত্তেজনা দর্শকমহলে

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। জনপ্রিয়তার পাশাপাশি প্রতি সপ্তাহের টিআরপিতেও প্রথম দিকেই নিজের নাম একেবারে পাকাপোক্ত করে রেখেছে এই ধারাবাহিক। উচ্ছে বাবু আর মিঠাইয়ের দুষ্টু মিষ্টি খুনসুঁটির পাশাপাশি মোদক পরিবারের হল্লা বেজায় পছন্দ দর্শকমহলের। নিত্যনতুন টুইস্ট নিয়ে ‘মিঠাই’ একেবারে জমজমাট।

তবে বহুদিন ধরে আসছেনা কোনো প্রোমো। যেখানে বাকি ধারাবাহিকের গাদা গুচ্ছ প্রোমো দেখা যায় সেখানে এই ধারাবাহিকের একটাও প্রোমো দেখানো হয়না প্রোমো। যদিও প্রোমোর কারণে কোনো এফেক্ট পড়েনি ধারাবাহিকের টিআরপি’তে। টিআরপি তালিকায় শীর্ষস্থানই নয়, বঙ্গ সেরা খেতাবও পেয়েছে ধারাবাহিকটি। তবে প্রোমো না থাকার কারণে মোটেও খুশি নন ‘মিঠাই’ ভক্তরা। অনুরাগীদের দাবি বঙ্গ সেরা এই ধারাবাহিকের প্রতি অবহেলা করছে চ্যানেল কর্তৃপক্ষ।

আর এই কারণেই সম্প্রতি নেট মাধ্যমে গুঞ্জন উঠেছে যে, মিঠাই হাত ধরে নাকি নতুন সদস্য আসতে চলেছে ‘মিঠাই’ পরিবারে। মিঠাই রানী নাকি খুব শীঘ্রই মা হতে চলেছেন‌। তবে এই নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা এখনও করা হয়নি যদিও। আসলে জি বাংলার তরফ থেকে অনেক দিন অবদি কোনো প্রোমো না আসায় দর্শকরা নিজেরাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছে। নেটপাড়ায় এই গুঞ্জন উঠেছে, যে এবার হয়তো মিঠাইয়ের কোল আলো করে মোদক পরিবারের ছোটো সদস্য আসছে।

আসলে দীর্ঘদিন ধরে চ্যানেল কর্তৃপক্ষ থেকে নতুন কোনো আপডেট না দেওয়ার জন্য গল্পের মোড় দেখেই এইরকম ধারণা করে নিয়েছে অনুরাগীরা। দর্শকদের বক্তব্য, অনেদিন ধরেই একইরকম জিনিস দেখানো হচ্ছে ধারাবাহিকে‌। এমতাবস্থায় মিঠাই-উচ্ছেবাবুর জীবনে নতুন অতিথির আগমন হলে বেশ ভালোই হয়।

Related Articles

Back to top button