বিনোদনসেরা খবর

ফের নতুন টুইস্ট ! বিয়ের পিঁড়িতে ‘সিড-মিঠি’, কামব্যাক করছে মিঠাই

এক‌সময়কার বেঙ্গল টপার ‘মিঠাই’র হাল আজ বেহাল। টানা ৫৭ সপ্তাহ ‘TRP’ তালিকায় শীর্ষে থাকার পর এখন আতশ কাঁচ নিয়ে খুঁজতে হয় তাকে। তারপর থেকেই ‘TRP’ বাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে নির্মাতারা। টুইস্ট আনার জন্য মিঠাইকেই মেরে ফেলেছেন তারা। আর তার বদলে এন্ট্রি নিয়েছে ‘মিঠি’‌।

এমতাবস্থায় মিঠাই এবং নতুন চরিত্র মিঠিকে নিয়ে জল্পনার শেষ নেই ভক্তমহলে। এখানে জানিয়ে রাখি, ইতিমধ্যেই গল্পের নায়িকা সৌমিতৃষা কুন্ডু স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন মিঠাই বেঁচে আছে। মিঠিই কি তাহলে মিঠাই? নাকি মিঠাই আবার ফিরবে ধারাবাহিকে? এরকম হাজার একটা প্রশ্ন ঘুরছে দর্শকদের মনে।

এমতাবস্থায় মিঠি আর শাক্যর বন্ধুত্ব কিন্তু দেখার মত। পড়ার পাশাপাশি দুষ্টুমি আর খুনসুটিতেই কেটে যাচ্ছে সময়। যে শাক্যকে সামলানোর ক্ষমতা কারোর ছিলনা, সেই একদম ভিজে বেড়াল মিঠির কাছে। এদিকে সিদ্ধার্থের কাকিমা চাইছে তার ভাইঝি সৌমীর সঙ্গে সিদ্ধার্থের বিয়ে দিতে। এই নিয়ে বাড়ির সদস্যদের কান ভাঙানোও শুরু করেছে সে।

বাড়িতে খবর ছড়াতেই তা পৌঁছে গেছে শাক্যর কাছেও। নতুন মা আসবে, শুনেই উৎসাহী হয়ে উঠেছে সে। যদিও সেটা সৌমিকে নিয়ে নয়, বরং ‘মিঠাই’কে নিয়ে। সে সরাসরি সবার সামনেই মিঠিকে বলে, “কেউ যদি আমার মা হয়ে আসতেই চায় তাহলে তুই আমার মা হয়ে যা।” আর তার মুখে এই কথা শুনে চমকে উঠেছে বাড়ির সবাই।

যদিও মিঠিকে আবার তার প্রেমিক প্রান্তিক ঠকিয়েছে। তাই এখন শাক্যর মুখ চেয়ে সিড-কে বিয়ে করতে সে রাজি হলেও হতে পারে। তাই খুব সম্ভবত একটা নতুন বিয়ের ট্র্যাক আসতে চলেছে ধারাবাহিকে। এখন প্রশ্ন হল, মিঠাই তাহলে কোথায় যাবে? কারণ সিডের পাশে যে একমাত্র মিঠাইকেই মানায়।

এখন অনেকেই মনে করছে, সিদ্ধার্থের সঙ্গে মিঠির বিয়ের দিনই হাজির হবে ‘মিঠাই’। হয়তো সেই দিনই আবার বিয়ে হবে ‘সিধাই’র। সর্বোপরি গল্পে একটা বড়োসড়ো টুইস্ট আসতে চলেছে সেকথা বলাই বাহুল্য। হয়তো এই ফাঁকে বেঙ্গল টপারের খেতাবটাও চলে আসতে পারে।

Related Articles

Back to top button