পশ্চিমবঙ্গবিনোদনভারতভিডিওসেরা খবর

এই বয়সেও দুর্ধর্ষ এনার্জি! ‘হটবোম’ নেহার সঙ্গে দুর্দান্ত নাচ মিঠুনদার, অবাক পরীনিতি

বর্তমানে টেলিভিশনের পর্দায় দিনের পর দিন বেড়েই চলেছে রিয়েলিটি শো এর জনপ্রিয়তা। ধারাবাহিক, সিনেমার থেকেও এখন মানুষের বেশি পছন্দের বিষয় বস্তু হয়ে দাঁড়িয়েছে বিভিন্ন রিয়ালিটি শো। করোনা ভাইরাস এর কারণে দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে বেশকিছু রিয়ালিটি শো বন্ধ ছিল। তবে দেশজুড়ে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর থেকে ফের নতুন করে শুরু হয়েছে বেশ কয়েকটি রিয়ালিটি শো। যা নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

এই কালার্স টিভির পর্দায় বর্তমানে দেখা যাচ্ছে ‘Hunarbaz Desh Ki Shaan’ নামের এক রিয়ালিটি শো। দেশের প্রতিভাবান ব্যক্তিরা এই মঞ্চে এসে তাদের প্রতিভা দেখাচ্ছেন। অল্প কয়েক দিনের মধ্যেই এই রিয়েলিটি শো এর জনপ্রিয়তা সারা দেশজুড়ে ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি কালার্স টিভির তরফ থেকে এই জনপ্রিয় রিয়েলিটি শো এর একটি প্রোমো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এই রিয়েলিটি শো-য়ে অতিথি হিসেবে এসেছেন জনপ্রিয় গায়িকা নেহা ভাসিন। আর হুনারবাজের মঞ্চেই নেহা ভাসিনের সঙ্গে ‘Ram Chahe Leela’ গানে দুর্দান্ত নাচ করলেন মিঠুন চক্রবর্তী। মিঠুন- নেহার এই দুর্দান্ত নাচ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় স্যোসাল মিডিয়ায়।

Related Articles

Back to top button