বিনোদনসেরা খবর

সবুজ গাউনে লাস্যময়ী লুকে ধরা দিলেন ‘মোহর’, অভিনেত্রীর হট অবতার দেখে মুগ্ধ অনুরাগীরা

বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর'(Mohor)। ধারাবাহিকে অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। প্রায় এক বছর হতে চলল এই ধারাবাহিকটি প্রাইম টাইম ছেড়ে দুপুরবেলা সম্প্রসারিত হচ্ছে। বহুবার এই ধারাবাহিক বন্ধের ডাক উঠলেও এই ধারাবাহিক কিন্তু বন্ধ হয়নি। বরং দর্শকদের ভালোবাসায় রমরমিয়ে চলছে এই ধারাবাহিক। এমনকি এই ধারাবাহিকের টিআরপি কম থাকায় রাত আটটার পরিবর্তে দুপুর দুটোই নিয়ে আসা হয়।

আর রাত আটটার সময় সম্প্রচারিত সেই ‘বরণ’ ধারাবাহিককে সময় চেঞ্জ করেও মাত্র ১১ মাসের মধ্যেই বন্ধ হয়ে গেছে। কিন্তু মোহর এখনো চলছে। এর পেছনের কারণ হল সোনামনি ও প্রতীকের কেমিস্ট্রি। মোহর এবং শঙ্খের জুটি দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখলেই এই বিষয়ে ভালোমতো বোঝা যায়। সোনামণি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। তিনি মাঝেমধ্যেই অন্যরকম লুকে অনুরাগীদের সামনে ধরা দেন। সম্প্রতি তিনি তাঁর নিজের কিছু হট ফটোশুটের ছবি পোস্ট করেছেন।

যেখানে তাকে সি গ্রীন রঙের একটা গাউন পরে লাস্যময়ী চাহুনিতে ক্যামেরাবন্দি হতে দেখা গিয়েছে। তার উষ্ণ ছবি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। এর সাথে তার বাঁ হাতে সৌখিন ট্যাটু স্পষ্ট দেখা যাচ্ছে। অলংকারে আরো বেশি মোহময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘প্রেমে পড়ার আসল সিক্রেট’। আর এই ক্যাপশন দেখে শুরু হয়েছে নতুন করে জল্পনা। কি তাহলে অভিনেত্রীর প্রেমে পড়ার আসর সিক্রেট জানতে পারল??

অভিনেত্রীর এই অন্যরকম লুক দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা।অনেকেই তার প্রশংসা করেছেন। উল্লেখ্য, মোহর এবং শঙ্খের বাস্তবে যে কিছু সম্পর্ক রয়েছে এই নিয়ে গুঞ্জন শোনা যায়। যদিও এই গুঞ্জনগুলোকে কান দিতে নারাজ সোনামণি ও প্রতীক দুজনে।

Related Articles

Back to top button