বিনোদনসেরা খবর

শুধু গানের পিছনেই ব্যয় হয়েছে জলের মতো টাকা, রইল ভারতীয় সিনেমার সবথেকে ৫ টি দামী গানের তালিকা

বর্তমানে বলিউড ছবিতে চিত্রনাট্যে এমনভাবেই নিয়ে তৈরি হচ্ছে যেগুলোর বাজেট আকাশছোঁয়া। যদিও শুধু বলিউড বললে ভুল হবে দক্ষিন ফিল্ম জগতের ক্ষেত্রেও এখন বাজেট অনেক বেশি থাকে। তাই প্রযোজকরা অত্যন্ত সতর্কতার সঙ্গে ছবি নির্মাণ করেন। আপনারা জানলে অবাক হবেন বলিউডে এমন কিছু ছবি রয়েছে যেখানে গানের জন্য কয়েক কোটি টাকা খরচ করা হয়েছে। গানগুলোকে মুক্তি পাওয়ার পর সবচেয়ে ব্যয়বহুল গানের মধ্যে ধরা হয়েছে।

১) শ্রীভাল্লি- আল্লু অর্জুনের সুপারহিট সিনেমা ‘পুষ্পা’ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে। এই ছবি বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে। আর এই ছবির জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। এখানের গান থেকে শুরু করে নাচের হুক স্টেপ, এমনকি ডায়ালগ সবই মানুষের মুখে মুখে। এই ছবির শ্রীভাল্লি গানের পেছনে কয়েক কোটি টাকা খরচ হয়েছে। এই গানটা শুধু তামিল বা তেলেগু নয় হিন্দু ভাষাতেও বেশ জনপ্রিয় হয়েছে।

২) মালাং- আমির খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ধুম থ্রি সিনেমা ও খুব জনপ্রিয় হয়েছিল। অন্যতম বাজেট বেশির সিনেমার মধ্যে এই ছবির নাম রয়েছে। এই ছবিতে মালাং গানটি বেশ জনপ্রিয় হয়। জানা যায়, এই গানটি তৈরীর সময় প্রায় ২০০ জন নৃত্যশিল্পীর ডাকা হয়েছিল। আর এই গানের পেছনে প্রচুর টাকা খরচ করেন প্রযোজক।

৩)আরআরআর- দক্ষিণের আরেক জনপ্রিয় ছবি আরআরআর। যা চলতি বছরে আর কয়েক দিনের মধ্যেই মুক্তি পাবে। সোশ্যাল মিডিয়ায় এই গানগুলো এখন বেশ জনপ্রিয় হয়েছে। তবে জানা গিয়েছে এই ছবির একটি গান তৈরি করতে প্রায় ৬ কোটি টাকা খরচ করা হয়েছে।

৪)পার্টি অল নাইট- ২০১৩ সালে মুক্তি পাওয়া অক্ষয় কুমারের ‘বস’ ছবির পার্টি অল নাইট গানটিও বেশ খরচসাপেক্ষ। এই একটি গানের শুটিংয়ের জন্য প্রায় কয়েক কোটি টাকা খরচ করেছিলেন প্রযোজক।

৫) রাম চাহে লীলা- সঞ্জয় লীলা বানসালির রাম চাহে লীলা গানের শুটিংয়ের জন্য প্রচুর টাকা খরচ করেছিলেন প্রযোজক। প্রিয়াঙ্কা চোপড়ার বোল্ড স্টাইল এর নাচ দর্শকদের মুগ্ধ করেছিল।

Related Articles

Back to top button