খেলাভারতসেরা খবর

পরের বছরেও আইপিএলে খেলবেন? জানিয়ে দিলেন ধোনি নিজেই

গতকাল রাজস্থান রয়েলসের বিরুদ্ধে এবার আইপিএলের শেষ ম্যাচে নেমেছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। অনেকেই হয়তো ভেবেছিলেন এটাই হয়তো চেন্নাই সুপার কিংস এর জার্সি গায়ে ধোনির শেষ ম্যাচ হতে চলেছে কিন্তু সেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নিজের আইপিএল ক্যারিয়ার নিয়ে বড় ঘোষণা করলেন ধোনি। জানিয়ে দিলেন পরের আইপিএলেও তিনি খেলবেন।

প্লে অফের লড়াই থেকে আগেই ছিটকে গিয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। এইদিন নিয়ম রক্ষার ম্যাচে রাজস্থান রয়েলসের বিরুদ্ধে নেমেছিল, এই ম্যাচেও পরাজিত হল চেন্নাই। গ্রূপ পর্বের শেষ ম্যাচে হেরে লীগ টেবিলের একেবারে তলানিতে এবার আইপিএল শেষ করল ধোনির সিএসকে।

এইদিন ধোনিকে জিজ্ঞেস করা হয় আগামী বছর তিনি চেন্নাইয়ের হয়ে খেলবেন কি না। তাতে ধোনি বলেন, ‘‘অবশ্যই। খুব সহজ ব্যাপার। চেন্নাইয়ে না খেলে বিদায় জানানোটা খুব অন্যায় হবে। মুম্বই এমন একটা জায়গা যেখানে দল এবং ব্যক্তিগত ভাবে অনেক ভালবাসা পেয়েছি। কিন্তু চেন্নাইয়ের সমর্থকদের জন্য সেটা খুব খারাপ হবে। আশা করি পরের বছর বিভিন্ন মাঠে খেলা হবে। তাই বিভিন্ন মাঠে গিয়ে, বিভিন্ন শহরে গিয়ে ধন্যবাদ জানাতে পারব। তবে সেটাই আমার শেষ বছর কি না সেটা বড় প্রশ্ন। দু’বছর পর কী হবে তা এখনই বলা সম্ভব নয়। পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসার চেষ্টা করব।’’

Related Articles

Back to top button