বিনোদনভারতসেরা খবর

বাথরুম যেন আস্ত রাজপ্রাসাদ, নীতা আম্বানির বিলাসবহুল বাথরুম দেখলে ভিরমি খাবেন আপনিও, রইল ছবি

রিলায়েন্স জিও’র কর্ণধার মুকেশ আম্বানিকে কে না চেনে না। শুধুমাত্র ভারতেই নয় বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে অন্যতম তিনি। নিজের নামের সাথে সাথে বিশ্বস্তরে ইন্ডাস্ট্রির জগতে ভারতকে আলাদা পরিচিতি দিয়েছেন। একজন শিল্পপতি হওয়ার দরুন সেলিব্রেটিদের চেয়েও বেশি জনপ্রিয়তা রয়েছে তার এবং তার পরিবারের।

তবে শিল্পপতি মুকেশ আম্বানির থেকেও যে আম্বানির পরিবারের যে সদস্যকে নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়ে থাকে তিনি হচ্ছেন মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি। তার বিলাসবহুল জীবনযাত্রা আর নানাবিধ আশ্চর্য শখ দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে সাধারণ মানুষের। তার এমন কিছু শখ রয়েছে যা ভাবা একজন সাধারণ মানুষের কাছে স্বপ্নের চেয়ে কম নয়।

সম্প্রতি জানা গেছে যে নীতা আম্বানি যে বাথরুমটি ব্যবহার করেন তার খরচ কোটি টাকার কাছাকাছি। নীতা আম্বানির ব্যবহৃত এই বাথরুমটিই এন্টিলিয়ার সবচেয়ে বিলাসবহুল বাথরুম। সূত্রের খবর এই বাথরুমে এমন কিছু জিনিস আছে যা অত্যাধুনিক।

নীতা আম্বানির এই বাথরুমটির বিশেষত্ব হলো এটি পরিবেশবান্ধব। দেয়ালে বিশেষ স্ক্রিন সেভার রয়েছে, যেটিতে স্নান করার সময় প্রকৃতির সুন্দর দৃশ্য উপভোগ করা যায় এবং এটি মোবাইলের মাধ্যমেই নিয়ন্ত্রণ করা যায়। এছাড়া মুকেশ আম্বানির বাংলোর এই বাথরুমের তাপমাত্রাও কম্পিউটারের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়। পাশাপাশি বাথরুমে রয়েছে গানের সুব্যবস্থা।

প্রসঙ্গত, এতো বড়ো এবং লাক্সারি বাড়ি গোটা পৃথিবীতে একমাত্র আম্বানি পরিবারের কাছেই রয়েছে। এন্টিলিয়া নামক এই ২৭ তলার বাড়িটি সাউথ মুম্বাইয়ে অবস্থিত। প্রাইভেট মুভি থিয়েটার থেকে শুরু করে জিম, স্পা, ডান্স স্টুডিও, যোগা সেন্টারের, আইসক্রিম পার্লার, কার পার্কিং, লঞ্চের সুবিধা,লিফ্ট, গার্ডেন, হ্যালিপ্যাড, আইস হাউস ইত্যাদি নানাবিধ সুবিধা রয়েছে এই বাড়িতে।

Related Articles

Back to top button