ভারতসেরা খবর

মুকেশ আম্বানির একজন কর্মচারীর বেতন, দিল্লির মুখ্যমন্ত্রীর বেতনের থেকেও বেশি!

এশিয়ার সবচেয়ে ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানি। তাকে এবং তার পরিবারকে নিয়ে নানারকম খবর বেরোয়। আর সেই সব খবর জেনে আশ্চর্য হন পাঠকরা। সকলেই জানেন যে আম্বানি পরিবার বিলাসবহুল জীবনযাপন করেন। এই পরিবারে দেখাশোনা সহ অন্যান্য কাজকর্মের জন্য প্রায় ৬০০ জন কর্মচারী রয়েছে।

আবার এদের বেতন শুনলে আপনি আরো বেশি আশ্চর্য হয়ে যাবেন। সংবাদমাধ্যমের সূত্রের খবর অনুযায়ী, এখানে একজন কর্মচারী সর্বনিম্ন বেতন পান দু’লাখ টাকা। ২০১১ লে এই কর্মচারীদের বেতন ৬ হাজার টাকা ছিল কিন্তু এখন তাদের বেতন ধীরে ধীরে অনেক বৃদ্ধি করা হয়েছে। আবার কর্মচারীদের বেতনের মধ্যেই জীবনবীমা এবং শিক্ষা ভাতা অন্তর্ভুক্ত করা হয়েছে বলে জানা যায়। আবার এই কর্মচারীদের সন্তান আমেরিকায় পড়াশোনা করছেন।

অনেকেই হয়তো মনে করছেন প্রতিদিনই নিত্যনতুন সুস্বাদু রান্না করা হয় আম্বানি পরিবারের। একথা সত্য নয়, মুকেশ আম্বানির পরিবার সাধারণ ভারতীয় খাবার খেতে বেশি পছন্দ করেন। এমনকি মুকেশ আম্বানি বাড়িতে রান্না করা সাধারণ গুজরাটি খাবার পছন্দ করেন। সংবাদমাধ্যমের সূত্রের খবর অনুযায়ী, এটাও জানা গিয়েছে মুকেশ আম্বানি দিন শুরু করেন পেঁপের রস দিয়ে। আর দুপুরের খাবারের জন্য স্যুপ এবং সালাদ খান। রাতে রুটি ও ডাল দিয়ে খাবার শেষ করেন তিনি।

Related Articles

Back to top button