বিনোদনসেরা খবর

‘পিতা-মাতার উপর গভীর শ্রদ্ধা’, বাবার নামে নিজের তৈরী রাজপ্রাসাদের নাম রেখেছেন নওয়াজ

অভিনয়ের ক্ষেত্রে সুন্দর না হলে নায়ক-নায়িকা হিসাবে গ্ল্যামার দুনিয়ায় প্রবেশ করাই মুশকিল। আর এই সুদর্শন না হওয়ার ফলে অনেক অভিনেতা-অভিনেত্রীরা, নায়ক নায়িকা হয়ে উঠতে পারেন না। ট্যালেন্ট এর থেকেও সৌন্দর্যকে উপরে ধরা হয়।

আর এর সাথে বলিউড(Bollywood) হোক কিংবা টলিউড(Tollywood) নেপোটিজম(Nepotism) তো আছেই।তবে এমন কিছু অভিনেতা-অভিনেত্রীরা আছেন যারা সুন্দর না হয়েও নিজেদের প্রতিভার মাধ্যমে দর্শকদের পছন্দের তালিকায় নাম তুলে নিয়েছেন।

এমনই একজন খাঁটি অভিনেতা হলেন বলিউডের নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui)। সেই প্রথম থেকেই তিনি বলিউডের নায়কদের মতো স্টারডম নিয়ে ঘুরে বেড়াতে পছন্দ করেন না। একদম সাধারন মানুষের মতোই জীবন যাপন করতে ভালোবাসেন নওয়াজ।

তার টাকা পয়সা, সম্পত্তি নিয়ে খুব একটা আলোচনা হতে দেখা যায় না। তবে এবার আলোচনা শুরু হয়েছে। তিনি টানা ৩ বছর ধরে নিজের স্বপ্নের প্রাসাদ তৈরি করেছেন। মুম্বাই শহরেই নিজের গ্রামের বুধনার বাড়ির আদলে এই প্রাসাদ তৈরি করেছেন তিনি।

আর নওয়াজের এই বাড়ির ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা তার বাবার নাম অনুসারে এই প্রাসাদের নাম রেখেছেন ‘নবাব।’নওয়াজউদ্দিনের বাবার নাম নওয়াবউদ্দিন সিদ্দিকী। এই বিলাসবহুল বাংলো ধবধবে সাদা রং করা হয়েছে। বাড়ির মধ্যে বাগান রয়েছে।

একটি বড় বারান্দা, চারিদিকে খোলামেলা পরিবেশ। এই বাড়ির শুরু থেকে শেষ পর্যন্ত সমস্ত কিছুই নিজের পছন্দে তৈরি করেছেন অভিনেতা। একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে মনে করা হচ্ছে অভিনেতা বাড়ির উঠোনে সবুজ ঘাসের ওপর চেয়ার টেবিলে বসে বই পড়ছেন।

 

Related Articles

Back to top button