বিনোদনভিডিওসেরা খবর

অভিষেকের গালে ভালোবাসার চুম্বন, তবুও বুঝলেন না স্ত্রী, ইস্মার্ট জোরি-র ঝলকে চোখ ভিজল ভক্তদের

কিছুদিন আগেই শুরু হয়েছে স্টার জলসার এক অন্য ধারার শো ইস্মার্ট জোরি। বাংলার বুকে এরকম নতুনধারার রিয়েলিটি শো দেখে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। আবার এই শো এর সঞ্চালনার দায়িত্বে যখন রয়েছেন জিৎ তখন উত্তেজনা আরও বেশি হওয়াটাই স্বাভাবিক। এখানে বাংলার বেশ কিছু জনপ্রিয় সেলিব্রেটি জুটি তাদের ব্যক্তিগত জীবনের গল্প, ভালোবাসার গল্প, সুখ দুঃখের কাহিনী শেয়ার করছেন। এর সাথেই রয়েছে মজার খেলা।

তবে এই জুটিদের মধ্যে একজন ছিলেন যিনি আর এই মুহূর্তে পৃথিবীতে নেই। বাংলার জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জী তাঁর স্ত্রী সংযুক্তা চ্যাটার্জীকে নিয়ে এখানে এসেছিলেন। জীবনের শেষ কয়েক দিন এখানে শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। এমনকি জীবনের শেষ দিনের শুটিং এখানেই করেছেন তিনি। বেশ কিছু পর্বও তাঁরা একসঙ্গে কাটান।

আর অভিনেতার মৃত্যুর পর সঞ্চালক জিৎ প্রথমেই জানিয়েছিলেন, অভিনেতার সফর অসম্পূর্ণ থেকে গেলেও, যেটুকু অংশ শুটিং হয়েছে, তা রেখে দেওয়া হবে। পরবর্তী সময়ে তার বদলে জায়গা করে নেবে নতুন আরেক জুটি। তবে তাঁর কোনো অংশ বাদ দেওয়া যাবে না। আর সত্যি সেটাই হয়েছে। শো শুরু হতেই সকলের নজরে এলো অভিষেক চট্টোপাধ্যায় ও সংযুক্তার জুটির অসাধারণ কেমিস্ট্রির ঝলক।

সোশ্যাল মিডিয়ার পাতায় এই প্রোমো শেয়ার হতেই চোখে জল ভক্তদের। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, তাদের দুজনকে একটি মজার খেলা দেওয়া হয়েছে। যেখানে চোখ বেঁধে দেওয়া হবে সংযুক্তার, আর গালে চুম্বন দিয়ে বুঝে নিতে হত, তিনিই তার মনের মানুষ কি না! এরপর চোখে বেঁধে তিনি অভিষেক চট্টোপাধ্যায়ের গালেই খেলে চুমু খেলেন কিন্তু বুঝতে পারলেন না।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আর এই কান্ড দেখে অবাক হয়েছেন অভিষেক। এই এতসুন্দর মজার দৃশ্যে দেখে যেখানে মুখে হাসি থাকবে ভক্তদের। উল্টে কমেন্ট বক্সে ভরে উঠল আবেগে। সকলেই চোখের জল ফেলেছেন অভিনেতার জন্য। আসলে এত ভালো মুহূর্তেও বিধাতা অন্য কিছু লিখে রেখেছিলেন। তাই বাড়ি ফিরে স্ত্রীর কোলে মাথা রেখেই চিরনিদ্রায় চলে গেলেন অভিষেক চ্যাটার্জী।

Related Articles

Back to top button