বিনোদনসেরা খবর

উড়ন্ত মালা, সিঁদুর এখন অতীত, বাজারে এল নিজেই সিঁদুর পরে বিয়ের প্রোমো, কটাক্ষের ঝড় নেটপাড়ায়

বর্তমান দিনে বাংলা ধারাবাহিকের একটি কমন বিষয় হল গল্পের ট্র্যাক। যে কনসেপ্ট নিয়েই শুরু হোক না কেন, কিছুদিন যাওয়ার পর সেই থোড় বড়ি খাড়া এবং খাড়া বড়ি থোড়। তখন যেন, গল্পের গরু গাছে উঠে যায়‌। যে কনসেপ্ট নিয়ে ধারাবাহিক শুরু হয় তার সাথে চলতি ট্র্যাকের কোনো সদৃশ খুঁজে পাননা দর্শকরা। আর তখনই বিরক্ত হয়ে বাংলা টেলিভিশন থেকে মুখ ফেরাতে থাকেন তারা।

এই যেমন সম্প্রতি একটি নতুন সিরিয়ালের প্রোমো এসেছে কালার্স বাংলায়। এমনকি গতকাল থেকে শুরুও হয়ে গিয়েছে এই সিরিয়ালটি। ধারাবাহিকটির নাম ‘ফেরারি মন’ (Pherari Mon)। আপাতত এই অনুষ্ঠানে দেখা যাচ্ছে, দাম্ভিক ছেলে ও একটি আত্মসন্মানি জেদী মেয়ের লড়াইয়ের গল্প। যদিও ইতিমধ্যেই স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিকের সাথে এই সিরিয়ালের মিল খুঁজে পেয়েছে দর্শকরা।

অন্যান্য সব ধারাবাহিকের মতো ‘ফেরারি মন’র শুরুটাও যথেষ্ট আকর্ষণীয়। একই কলেজের দুটি ছেলে-মেয়ে অগ্নী এবং তুলসী। যেখানে ছেলেটি অত্যধিক দাম্ভিক এবং মেয়েটি ততধিক বিনয়ী। অগ্নী এতোটাই অহঙ্কারী যে, কাউকেই অসম্মান করতে বাধেনা তার। এমনকি গোটা কলেজের সামনে তুলসীকে অপমান করতেও পিছপা হয়নি সে।

এখানে বলে রাখি, নায়িকা অর্থাৎ তুলসীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী সুদীপ্তা রায়কে (Sudipta Roy) আর অগ্নির চরিত্রে আছেন অভিনেতা বিপুল পাত্র (Bipul Patra)। এর আগে জী বাংলার ‘ক্ষীরের পুতুল’ ধারাবাহিকে দুয়োরানীর চরিত্রে অভিনয় করেছেন সুদীপ্তা। পাশাপাশি ‘জয় জগন্নাথ’ ধারাবাহিকে দেখা গেছিল, অভিনেতা বিপুলকে।

‘ফেরারী মন’ শুরু হতেই দেখা যাচ্ছে, অগ্নি সকলের মাঝে চূড়ান্ত অপমান করছে তুলসীকে। আর তারপর সেই ভিডিও ছড়িয়ে দিচ্ছে সকলের মাঝে। এদিকে তুলসীও এত সহজে ছেড়ে দেওয়ার পাত্রী নয়। ঠিক এই ঘটনার পরেই দেখা যায়, ছেলেটির বাড়িতে চলাকালীন একটি পার্টিতে নিজেই নিজের মাথায় সিঁদুর পরে সেখানে উপস্থিত হয়ে নিজেকে অগ্নীর বৌ বলে দাবি করে সে।

গল্পের শুরুতে একটা প্রতিবাদী ভাব লুকিয়ে থাকলেও এই নিজে সিঁদুর পরে বিয়ের ব্যাপারটা দর্শকের কাছে একটু অদ্ভুত গোছের। যদিও এর আগেও জী বাংলায় সম্প্রচারিত জগদ্ধাত্রীতেও একই পদ্ধতিতে বিয়ে দেখানো হয়েছিল। জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর বিয়েটাও এরকমই দেখানো হয়েছিল। এখন ‘ফেরারি মন’র এই অদ্ভুত গল্পকে মানুষ কতটা আপন করে সেটাই দেখার।

Related Articles

Back to top button