বিনোদনভিডিওসেরা খবর

একের পর এক ট্রেন্ড! কাঁচা বাদামের পর এবার ভাইরাল লেবুর সরবত বিক্রেতার গান, রইল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে মুহূর্তের মধ্যে যে কোন ঘটনা ভাইরাল (Viral) হয়ে যায়। আবার এই ভাইরাল ঘটনার মাধ্যমে বহু মানুষ রাতারাতি সেলিব্রেটি হয়ে যান। ঠিক যেমন রানাঘাটের রানু মন্ডল ( Ranu Mandal)  ও বীরভূমের ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। এবার এমনই এক হকারের ভিডিও ভাইরাল হয়েছে।

রাস্তাঘাটে আমরা আমাদের আশেপাশে অনেক সময় হকারদের দেখতে পাই। এই হকারদের মধ্যেও অনেকে আবার সুন্দর ডায়লগ বলে জিনিসপত্র বিক্রি করেন। কেউ আবার গান বাঁধেন। এবার সোশ্যাল মিডিয়ায় এমনই এক লেবুর শরবত বিক্রেতা ভিডিও ভাইরাল হয়েছে। তার শরবত বিক্রির স্টাইলও বেশ অভিনব। তিনি শরবত বানাতে বানাতে নানারকম স্টান্ট দেখাচ্ছেন। এই প্রতিভার মাধ্যমে তিনি সকলকে বিনোদন যোগাচ্ছেন।

এর সাথে গাইছেন মজাদার গান। এই গানের প্রথম লাইন,’বাকি লেবু আমি পরে ব্যবহার করব’ এরপর তিনি আবার স্টাইল করে সোডার বোতল খোলেন, এরপর আবার গেয়ে ওঠেন, ‘একবার পান করবে তো বারবার চাইবে নিম্বু পানি, দুদিন তেষ্টা পাবে না।’ এভাবেই গান গাইতে গাইতে লেবুর শরবত তৈরি করছেন তিনি। গৌরব সাগর নামে একজন ব্যক্তি ইনস্টাগ্রামে এই ভিডিওটি পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Gourav Sagar (@13_gouravsagar05)

আর ভিডিও পোস্ট করা মাত্রই মুহুর্তের মধ্যে এটা ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিও দেখে নেটিজেনরা নানারকম কমেন্টস করেছেন। ভুবন বাদ্যকরের পর এরকম বেশ কিছু বিক্রেতার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এখনো কেউ ভুবনের মত জনপ্রিয়তা পাননি।

Related Articles

Back to top button