বিনোদনসেরা খবর

শুধুমাত্র শাড়ি পরানোর জন্যেই লোক রেখেছেন নীতা আম্বানি, বেতন শুনলে লজ্জা পাবে IAS, IPS রাও

বিশ্বের সেরা ধনীদের মধ্যে অন্যতম হলেন রিলায়েন্স জিও’র কর্ণধার মুকেশ আম্বানি। আম্বানি পরিবারের রাজকীয় জীবনযাপন দেখলে চোখ ধাঁধিয়ে যাবে যে কারোরই। পৃথিবীর এমন কোনো ঐশ্বর্য নেই যা আম্বানি পরিবারের কাছে নেই। তার বাড়িতে ৬০০ কর্মচারী এবং তাদের লক্ষাধিক টাকার বেতনের খবর জেনে এতদিন চমকে উঠেছেন সকলে।

এহেন মুকেশ-নীতার প্রাসাদপ্রম অট্টালিকা প্রায় সবকিছুই সোনায় মোড়া। এখানে জানিয়ে রাখি এই পরিবারের সবচেয়ে শৌখিন মানুষ হলেন মুকেশ জায়া নীতা। তিনি তার শখের জন্য বিশেষ বিখ্যাত। নীতা এমন একজন মানুষ যিনি নিজের শখ পূরণ করতে কোটি কোটি টাকা খরচ করতে দ্বিধাবোধ করেন না।

সম্প্রতি এমনই এক শখের জন্য সংবাদ শিরোনামে চেয়ে রয়েছেন তিনি। জানা গেল নীতা নাকি শুধু তাকে শাড়ি পরিয়ে দেওয়ার লোকের পেছনেও লক্ষ লক্ষ টাকা খরচ করেন! এখন ভাবছেন তো যে, মানুষ শাড়ির পেছনে লক্ষাধিক টাকা খরচ করে এটা সত্যি কিন্তু কেবল শাড়ি পরিয়ে দেওয়ার জন্য কে এত খরচ করে!

এমনটা নীতা আম্বানি করেন। তিনি নাকি এক মহিলাকে লক্ষাধিক টাকা দেন কেবল তাকে শাড়ি পরিয়ে দেওয়ার জন্য। আর সেই সৌভাগ্যবতী মহিলা আর কেউ নন, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ডলি জৈন। যদিও নীতার পরিধেয় শাড়ি তিনি ডিজাইন করেননা। শুধু শাড়ি পরানোর জন্যই তিনি ডলিকে নিযুক্ত করেছেন।

আসলে নীতা শাড়ি পরতে খুবই পছন্দ করেন। আর নিজের পছন্দের আউটফিটে সবসময় নিজেকে বেস্ট দেখতে চান তিনি। আর তাই এই এলাহী ব্যবস্থা। প্রসঙ্গত উল্লেখ্য, ডলি সম্পর্কে বলতে গেলে, এই বিখ্যাত ডিজাইনার ইতিমধ্যেই লিমকা বুক অফ রেকর্ডসে নিজের নাম তুলেছেন। তিনি একটি শাড়িকেই ৩৫০ রকমভাবে পরতে পারেন।

পাশাপাশি মাত্র ১৯ সেকেন্ডে শাড়ি পরে তিনি রেকর্ড গড়েছেন। আর নীতা ছাড়াও বলিউডের বহু তারকার নাম রয়েছে ডলির গ্রাহক তালিকায়। ফ্যাশন ডিজাইনিংয়ের পাশাপাশি তারকাদের শাড়ি পরানোটাও ডলির পেশা। অভিনব কায়দায় শাড়ি পরিয়েই লক্ষাধিক টাকা উপার্জন করেন ডলি।

Related Articles

Back to top button