অন্যান্যভারতসেরা খবর

‘টাকা যেন হাতের ময়লা’, এই ৫টি দামি জিনিস পছন্দ করেন নীতা আম্বানি, যার দাম কয়েক কোটি টাকা!

ভারত তথা এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি হলেন মুকেশ আম্বানি। আম্বানি পরিবারকে নিয়ে প্রতিদিনই খবরের পাতায় কিছু না কিছু আশ্চর্য খবর প্রকাশিত হয়। এত ধনী ব্যক্তিদের জীবনযাত্রা যে অনেকটাই বিলাসিতায় ভরপুর থাকবে সেটা সকলেই জানেন। মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি রিলায়েন্স ইন্ডাস্ট্রির মালিক। তার বিলাসিতার কথা প্রায় সকলেই অবগত। তবে তার এমন কিছু বিলাসবহুল ও ব্যয়বহুল শখ হয়েছে যা সাধারন মানুষ কখনোই কল্পনা করতে পারেন না।

আজকের এই প্রতিবেদনের নীতা আম্বানির এমনই কিছু ব্যয়বহুল শখের সম্পর্কে আপনাদেরকে জানাবো। যা শুনে আপনারা নিশ্চয়ই অবাক হবেন।

১) লক্ষ টাকার চায়ের কাপ- সাধারণ মানুষ যে কাপে চা খান সেই চায়ের দাম ৫ থেকে ১০ টাকা হতে পারে। তবে ধনী ব্যক্তিরা হাজার টাকার বেশি দামের চা কাপে চা পান করেন। কিন্তু নীতা আম্বানি সকলকে ছাড়িয়ে গিয়েছেন। তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে জাপানের প্রাচীনতম ক্রোকারিজ ব্র্যান্ড Noritech কাপের চা পান করেন তিনি। এই ক্রোকারিজ থেকে ৫০ পিস এর একটি সেট আসে। যার দাম ১৫ লক্ষ টাকা। একটি সোনার বর্ডার দেওয়া রয়েছে এই কাপে।

২) দামি হ্যান্ড ব্যাগ- নীতা আম্বানির দামি হ্যান্ডব্যাগের শখ। তিনি একবার যে জিনিসটি ব্যবহার করেন সেটি আর দ্বিতীয় বার তাকে ব্যবহার করতে দেখা যায় না। চ্যানেল, গয়ার্ড এবং জিমি চু কেরি এর মত ব্র্যান্ডেড হ্যান্ড ব্যাগ ব্যবহার করেন। এইসব হ্যান্ডব্যাগ গুলোর দাম প্রায় ৩ থেকে ৪ লক্ষ টাকার উপরে।

৩)দামি ঘড়ি – নীতা আম্বানি বুলগারি, কার্টিয়ার, রাডো, গুচি, ক্যালভিন কালিন এবং ফসিল এই সব ব্র্যান্ডের ঘড়ি ছাড়া অন্য কোন ঘড়ি হাতে পড়েন না। ঘড়ি গুলোর দাম কমপক্ষে দেড় থেকে দুই লক্ষ টাকার ওপরে।

৪) প্রাইভেট জেট- নীতা আম্বানির রয়েছে নিজস্ব প্রাইভেট জেট। যেই জেটের দাম প্রায় ১০০ কোটি টাকা। এই জেটের ভেতরে ফাইভ স্টার হোটেলের মত সমস্ত সুযোগ সুবিধা রয়েছে। মুকেশ আম্বানি এই জেট তাকে উপহার দিয়েছিলেন।

৫) শাড়ি এবং গয়না- যে কোন অনুষ্ঠানে তিনি এক্সক্লুসিভ শাড়ি পরেন। কমপক্ষে এগুলির দাম কয়েক লক্ষ টাকার ওপরে। আবার যে সমস্ত গয়না পড়েন তার দাম কোটি টাকা। এরকমভাবে বিলাসিতার সঙ্গে নিজের জীবন কাটাতে পছন্দ করেন নীতা আম্বানি।

Related Articles

Back to top button