খেলাভারতসেরা খবর

ভালো খেলেও জাতীয় দলে ব্রাত্য, নির্বাচকদের কটাক্ষ করলেন কেকেআর তারকা

আইপিএলের পরেই দক্ষিণ আফ্রিকার সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। আগামী ৯ ই জুন থেকে শুরু হচ্ছে ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-টোয়েন্টি সিরিজ। ইতিমধ্যেই এই সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই। এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে ভারতের প্রথম সারির বেশ কয়েকজন ক্রিকেটারকে।

দীর্ঘদিন লাগাতার ক্রিকেট খেলার জন্য এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি, রোহিত শর্মা জাসপ্রিত বুমরার মত ক্রিকেটারকে। স্বাভাবিক ভাবেই বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুযোগ পেয়েছেন। আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করার নিরিখে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজের সুযোগ পেয়েছেন উমরান মালিক, অর্শদীপ সিং-য়ের মত ক্রিকেটাররা। তবে এবার আইপিএলে ব্যাট হাতে ভালো পারফরম্যান্স করেও সাউথ আফ্রিকার বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজে সুযোগ হয় নি কলকাতা নাইট রাইডার্স এর ব্যাটসম্যান নিতিশ রানার।

আর তাই দল ঘোষণার পরেই কয়েক শব্দে টুইট করে নির্বাচকদের কটাক্ষ করেছেন তিনি।
নীতীশ লিখেছেন, ‘পরিস্থিতি খুব তাড়াতাড়ি বদলাতে চলেছে।’ অর্থাৎ নীতীশ এটাই বোঝাতে চেয়েছেন, খুব দ্রুতই হয়তো ভারতীয় দলে জায়গা পেতে চলেছেন তিনি। তার জন্য যা পরিশ্রম করার সেটাই করবেন তিনি।

উল্লেখ্য, এবারের আইপিএলে কেকেআর জার্সি গায়ে ১৪ ম্যাচে ৩৬১ রান করেছেন নীতীশ। কলকাতার হয়ে মাঝের দিকে ব্যাটিং করতে নেমে বেশ কিছু উল্লেখযোগ্য ইনিংস খেলেছেন।

Related Articles

Back to top button