বিনোদনসেরা খবর

শুধু মহেশ বাবুই নয়, বলিউডে কাজের অফার রিজেক্ট করেছেন এই দক্ষিণী তারকারাও

বেশ কয়েকদিন ধরেই দক্ষিণী সুপারস্টার মহেশবাবুর(Mahesh Babu) মন্তব্যকে ঘিরে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি ‘আদিভি সেশের মেজর’-এর ঝলক মুক্তির অনুষ্ঠানে এসে সাক্ষাৎকারে বলিউডে কাজ করা প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন অভিনেতা। এদিনের সাক্ষাৎকারে হিন্দি ছবি নিয়ে যে তার মধ্যে একটা বিরাট তাচ্ছিল্য মনোভাব রয়েছে সেটাও প্রকাশ পেয়েছে। তিনি স্পষ্ট করে বলেছেন, ‘বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না, আমাকে ধরে রাখতে পারবে না। তাই ওখানে গিয়ে সময় নষ্ট করতে চাইনা।’

এই মন্তব্যের পরেই দর্শকদের কাছে একটা খারাপ মনোভাব সৃষ্টি হয়েছে। তবে মহেশ বাবু শুধু একা নন, আরো কয়েকজন দক্ষিণের সেলিব্রিটি আছেন যারা বলিউডে কাজ করতে অস্বীকার করেছেন।

১) আল্লু অর্জুন(Allu Arjun) – দক্ষিণী ইন্ড্রাস্ট্রির একজন জনপ্রিয় নাম আল্লু অর্জুন। সম্প্রতি ‘পুষ্পা’ ছবি দিয়ে তিনি দর্শকদের মনে বিরাট জায়গা করে নিয়েছেন। বলিউডেও এই ছবি ভালো ব্যবসা করে। জানা যায়, আল্লু অর্জুনের ভক্তদের ক্রেজ দেখে তাকে ‘বজরঙ্গি ভাইজান’-এর প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। শুধু তাই নয়, ‘৮৩’ ছবিতেও তিনি নাকি কাজ করার সুযোগ পেয়েছিলেন, কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেছিলেন।

২) অনুষ্কা শেট্টি(Anushka Shetty)– দক্ষিণ ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শেট্টি। বলিউডের অনেক নির্মাতা তাকে তাদের ছবিতে কাস্ট করার জন্য যোগাযোগ করেছেন। তার জনপ্রিয়তা ও প্রতিভার কারণে তাকে ‘সিংহম’ ছবির প্রস্তাব দেওয়া হয়। কিন্তু তিনি তা ফিরিয়ে দিয়েছিলেন।

৩) নিভিন পলি(Nivin Pauly)- একজন মালায়লাম অভিনেতা হওয়া সত্ত্বেও, নিভিনের ভক্ত সারা বিশ্বে রয়েছে। তার বুদ্ধিমত্তার কারণে তিনি বরাবরই সবার প্রিয় হয়ে আছেন। তার অসাধারণ অভিনয় মন জয় করেছে সকলের। তাকেও বলিউডে কাজের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি তা করতে অস্বীকার করেন।

Related Articles

Back to top button