বিনোদনসেরা খবর

এবার রণবীর কাপুরের ‘শামশেরা’ ছবির ট্রেলার দেখে হতবাক হয়ে গেলেন ‘KRK’, KGF-2 এর সাথে শেষপর্যন্ত তুলনা করলেন

দক্ষিণী ইন্ডাস্ট্রির দাপটে হারিয়ে যেতে বসেছিল বলিউড। কিন্তু এবার চাপের মুখে পড়ে নিজেদের গুণমান বাড়ানোর চেষ্টা করেছে তারা। বুঝতে পেরেছে যে, এতদিন যাখুশি সিনেমা বানিয়ে দর্শক টানা গেলেও আর সম্ভব নয় তা। হালেই মুক্তি পেয়েছে রণবীর কাপুর এবং সঞ্জয় দত্তের শামসেরা ছবির ১৫ সেকেন্ডের একটি টিজার মুক্তি পেতেই হইহই পড়ে গিয়েছে সারা ভারতে।

সবার সেই ছবি নিয়ে মুখ খুললেন কমল আর খান ওরফে কেআরকে। আগে নিজের কিছু সিনেমা করলেও, বর্তমানে তিনি নিজেকে চলচ্চিত্র সমালোচক হিসাবে বর্ণনা করেছেন। এদিন তিনি শামশেরা ছবির ভুয়সী প্রসংশা করেন। তুলনা করেন দক্ষিণের এক বিখ্যাত মুভির সাথে।

বলিউডে মুক্তি পাওয়া প্রত্যেক সিনেমা নিয়ে কাঁটাছেড়া করা স্বভাব KRK এর। এদিন তিনি শামশেরা সম্পর্কে জানান যে, ‘শামশেরার টিজার দেখার পর আমি বলতে লজ্জা পাব না যে, এই ছবিটি কেজিএফ 2-এর মতোই দুর্দান্ত। সঞ্জয় দত্তকে কেজিএফ 2-এর মতোই বিপজ্জনক দেখাচ্ছে। হিন্দি দর্শকরা যদি KGF 2 কে আপন করে নিতে পারে তাহলে শামশেরা KGF 2-এর থেকেও বেশি হিট হতে চলেছে৷ ”

কদিন আগেই ব্রহ্মাস্ত্র ছবিটির টিজার নিয়ে ফুট কাটলেও ‘শামশেরা নিয়ে প্রশংসা অবাক করে দিয়েছে দর্শকদের। অয়ন মুখার্জি পরিচালিত রণবীর কাপুরেরই আরেক ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে KRK টুইট করেন যে, “পরিচালক অয়ন মুখার্জি এবং প্রযোজক করণ জোহরের ছবিটি মানুষের জন্য নয়, মঙ্গল এবং বৃহস্পতিতে বসবাসকারী এলিয়েনদের জন্য তৈরি করা হয়েছে।” তাই শামশেরা নিয়ে KRK এর প্রসংশা অবাক করেছে জনগণকে।

Related Articles

Back to top button