বিনোদনসেরা খবর

সিড-ঋষি এখন অতীত, মেয়েদের মন জিতে নিয়েছে ‘গোধূলি আলাপ’-র মাঝবয়সী ‘উকিলবাবু’ অরিন্দম!

বাংলা সিরিয়ালের(Bengali Serial) নায়কদের নিয়ে সব সময় উন্মাদনা থাকে দর্শকদের মধ্যে। ঠিক যেমন মিঠাই সিরিয়ালের সিড এবং মনফাগুন সিরিয়ালের ঋষি। এই দুজনের মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তবে এখন তাদের ওপর কম ক্রাশ খাচ্ছেন অনুরাগীরা। এর কারণ এখন বাংলায় মেয়েদের নতুন ক্রাশ ‘গোধূলি আলাপ'(Godhuli Alap) ধারাবাহিকের মাঝবয়সী অরিন্দম(Arindam)।

প্রায় ১২ বছর পর আবার টেলিভিশনের পর্দায় ফিরেছেন অরিন্দম অর্থাৎ অভিনেতা কৌশিক সেন(Koushik Sen)। বড়পর্দায় দীর্ঘদিন চুটিয়ে কাজ করেছেন অভিনেতা। তার অভিনয় প্রশংসিত হয় সব মহলে। এই ধারাবাহিকেও তার অভিনয়ে মুগ্ধ করেছে দর্শকদের। রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা একেবারে অন্য ধারার গল্প উপহার দিয়েছে দর্শকদের। একজন মাঝবয়সী পুরুষের সঙ্গে কম বয়সী মেয়ের বিবাহিত জীবন নিয়ে এই ধারাবাহিকের গল্প।

এই ধারাবাহিক শুরুর আগেই প্রযোজক রাজ চক্রবর্তী চ্যালেঞ্জ দিয়ে বলেছিলেন যে প্রথম সপ্তাহেই টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে থাকবে গোধূলি আলাপ। কিন্তু সেটা না হলেও দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে এই ধারাবাহিক। এখানে নোলকের ভূমিকায় অভিনয় করছেন নবাগতা সোমু সরকার(Somu Sarkar)। এছাড়া টলিপাড়ার বেশ কিছু জনপ্রিয় মুখ এই ধারাবাহিকে কাজ করছেন।

তবে সোশ্যাল মিডিয়া জুড়ে এখন মেয়েদের নতুন ক্রাশ হয়েছেন অরিন্দম। তাকে নিয়ে জোর আলোচনা চলছে নেট মহলে। তার শান্ত স্বভাব, দায়িত্বশীলতা, কথা বলার ধরণ, বুদ্ধিমত্তা, চোখের চাউনি সব কিছুই পছন্দ করছেন অনুরাগীরা। তাই এখন আর ঋষি বা সিড নয়, মহিলা অনুরাগীদের পছন্দর ক্রাশ মাঝবয়সী অরিন্দম।

Related Articles

Back to top button