বিনোদনসেরা খবর

‘গডফাদারের’ হাত ধরে বলিউডে পা রাখছেন শাহরুখ পুত্র আরিয়ান! কোন ছবিতে করছেন আত্মপ্রকাশ?

শাহরুখ খান, পরিচয়ের জন্য নামটুকুই যথেষ্ট। নিজের দীর্ঘ বলিউড জীবনে এক আলাদাই সাম্রাজ্য বিস্তার করেছেন তিনি। এইমুহুর্তে তিনি বলিউডের তথা বিশ্বের সবচেয়ে সফল এবং ধনী তারকাদের মধ্যে অন্যতম। তবে বেশ কিছুদিন তিনি চলচ্চিত্র জগত থেকে দূরে থাকলেও খুব শীঘ্রই পাঠান, ডানকি, জওয়ানের মতো আসন্ন ছবিতে দেখা যাবে কিং খানকে।

তবে সম্প্রতি যে খবরটি সবচেয়ে বেশি আলোড়ন সৃষ্টি করেছে বলিউড বাদশার বড়ো ছেলে আরিয়ান খানকে নিয়ে! আরিয়ান কবে পা রাখছেন বলিউডে? এই প্রশ্ন তো দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিলো সিনেমাপ্রেমীদের মুখে। তবে সম্প্রতি মাদক কান্ডে আরিয়ানের নাম সামনে আশায় বেশ কিছুটা হতাশ হয়ে পড়েছিলেন ভক্তমহল। অনেকে এটাও বলছিলেন যে আরিয়ানের বলিউড কেরিয়ার শুরু হওয়ার আগেই শেষ হয়ে গেলো। তবে সে সমস্ত বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে ধামাকাদার খবর দিতে চলেছেন শাহরুখ পুত্র।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বলিউডের নিউ জেনারেশনের গডফাদার খুব শীঘ্রই লঞ্চ করতে চলেছেন আরিয়ানকে। শোনা যাচ্ছে আরিয়ানও নাকি জোর কদমে প্রস্ততি শুরু করে দিয়েছেন। কোন ছবিতে আত্মপ্রকাশ করতে চলেছে আরিয়ান, সেই খবর এখনও না পাওয়া গেলেও খুব শীঘ্রই যে তার ডেবিউ হতে চলেছ তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত চলচ্চিত্র সাংবাদিক এবং ওভারসিজ সেন্সর বোর্ডের সদস্য উমাইর সান্ধু সম্প্রতি তার টুইটার অ্যাকাউন্টে টুইট করে জানিয়েছেন যে, শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন। স্টার কিডদের লঞ্চ করার ক্ষেত্রে দু বার ভাবেন না করণ জোহর।

সেক্ষেত্রে প্রিয় বন্ধুর ছেলেকেও যে তিনি লঞ্চ করতে চাইবেন সেটাই স্বাভাবিক। সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, করণ জোহরের একটি অ্যাকশন ফিল্মে দেখা যাবে আরিয়ানকে। যদিও ছবির শুটিং এখনও শুরু হয়নি, তবে খবর এই যে, চলতি বছরের অক্টোবর মাসেই আরিয়ান খান তার প্রথম চলচ্চিত্রের শুটিং শুরু করবেন।

প্রসঙ্গত, অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ না করলেও আরিয়ান খান দীর্ঘদিন ধরে বিনোদন জগতে সক্রিয় এবং তিনি একজন দূর্দান্ত কণ্ঠশিল্পীও। অভিনয় জগতে প্রবেশের আগে, আরিয়ান খান অ্যানিমেশন ফিল্ম দ্য লায়ন কিং-এ সিম্বা চরিত্রে তার কণ্ঠ দিয়েছিলেন এবং তার কণ্ঠ দর্শকদের দ্বারা অত্যন্ত প্রশংসিতও হয়েছিল।

Related Articles

Back to top button