বিনোদনসেরা খবর

‘গানের পিন্ডি চটকে দিয়েছেন তো’! নুসরাতের গান শুনে পালাই পালাই অবস্থা সবার

তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে চর্চার শেষ নেই। তার কর্মজীবনের চেয়ে ব্যক্তিগত জীবনের কারণেই বেশি আগ্রহ সবার। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতাতেও চলে কাটাছেঁড়া। অন্যদিকে অভিনয়ের সাথে সাথে রাজনীতির ময়দানটাও তাকে দেখতে হয় বৈকি। আর সম্প্রতি সেখানকারই একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই যেমন দিন কয়েক আগেই বসিরহাটের একটি কলেজ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নুসরাত। সেখানেই গান গেয়ে শোনাতে গেল তাকে। আসলে এইদিন দর্শকদের মনোরঞ্জনে কোনরকম খামতি রাখতে চাননি নুসরাত। আর সেই কারণেই, নিজেরই ছবির একটি গান গেয়ে শোনান তিনি। আর তারপর থেকেই শুরু হয়েছে ট্রোলিংয়ের বন্যা।

অবশ্য গান শুরু করার আগেই তিনি জানিয়ে দেন যে, তিনি নায়িকা, গায়িকা নন। তবুও ভক্তদের অনুরোধ তো রাখতেই হয়! এরপর ‘লাভ এক্সপ্রেস’ ছবির রোমান্টিক গান ‘মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর’ গেয়ে শোনালেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অভিনেত্রীর গানের প্রশংসা নয়, তাকে সমালোচনা করতেই ব্যস্ত নেটিজেনরা।

আসলে অভিনয়টা মূল পেশা হওয়ায় রাজনীতির ময়দানে খুব একটা সময় দিতে পারেননা তিনি। এই কারণে বসিরহাটের মানুষজনের ক্ষোভের শেষ নেই। অনেকের দাবি, বসিরহাটের মানুষের সমর্থনে নির্বাচনে জয়লাভ করলেও তাকে নাকি এলাকাতে দেখতেই পাওয়া যায় না। আর এখন সেই হারিয়ে যাওয়া ইমেজ ফিরে পেতেই মরিয়া হয়ে উঠেছেন নুসরাত।

সেই উদ্দেশ্যে এইদিন অনুষ্ঠানের মঞ্চে নুসরাত বলেন, নিজের এলাকাতে আসতে তার ভাল লাগে। পাশাপাশি এলাকার মানুষকে সার্বিকভাবে সাহায্য করার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। কিন্তু এতেও মন গলেনি মানুষের। ভিডিও ভাইরাল হতেই চরম ট্রোলিং হচ্ছে তাকে নিয়ে। কেউ লিখেছেন, ‘নুসরাত তো এলাকার মানুষের কোনও কাজেই লাগেন না!’ অপর একজন লিখেছেন, ‘জনগণ ভোট দিয়ে জিতিয়েছে তাকে, আর তিনি মঞ্চে এসে গান শোনাচ্ছেন’!

Related Articles

Back to top button