বিনোদনসেরা খবর

মা-বাবার কথা না শুনে পস্তেছিলেন শ্রদ্ধা কাপুর, জীবনে ভয়ানক অভিজ্ঞতা নিয়ে মুখ খোলেন অভিনেত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর(Shraddha Kapoor)। মাত্র অল্প কয়েক বছরের ক্যারিয়ারে তিনি বেশকিছু সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। এমনকি বহু ছবিতে তার অভিনয় মন কেড়েছে দর্শকদের। তার অভিনয় প্রতিভার সঙ্গে সঙ্গে তার জীবনযাপন, ব্যক্তিত্ব নিয়েও প্রশংসা করে থাকেন ভক্তরা। অভিনেত্রী বরাবরই নিজেকে সেলিব্রিটি হাবভাব থেকে দূরে রেখে সহজ-সরল ভাবে জীবন যাপন করতে পছন্দ করেন।

আবার নিজের জীবনের গোপন কথা মাঝেমধ্যে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। অনেকেই হয়তো জানেন না, এই অভিনেত্রী এক বছরের জন্য বিদেশে পড়তে গিয়েছিলেন। আর সেখানে গিয়ে তিনি ফেল করেন। সেলেবদের জীবনেও সাধারণ মানুষের মতো এমন ঘটনা ঘটতে পারে। আসলে ব্যাপারটা হয়েছে, তিনি যে সাবজেক্ট নিয়ে পড়াশোনা করতে গিয়েছিলেন সেটার ক্লাস হতো প্রতিদিন সকালে। আর কোনোদিনই সকালে ঘুম থেকে উঠে ক্লাস করতে ভালো লাগতো না শ্রদ্ধার।

এর ফলে অভিনেত্রীর রেজাল্ট খারাপ হয়। এই নিয়ে নিজে আক্ষেপ প্রকাশ করেছিলেন তিনি। এ প্রসঙ্গে নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কেউ যেন এরকম না করে। এতে পরিস্থিতি খারাপ হয়। পরিবারের কাছে নিজের সম্মান নষ্ট হয়। তাই বাবা-মার কথামত কলেজের সঠিকভাবে পড়াশোনাটা করা একান্ত প্রয়োজন। নিজের রেজাল্ট হাতে পাওয়ার পর এমনটাই মনে করেছিলেন শ্রদ্ধা কাপুর।

Related Articles

Back to top button