ভারতভিডিওসেরা খবর

ডিম চুরি করে ময়ূরকে উত্যক্ত করেছিলেন ব্যক্তি, পেলেন উচিৎ শিক্ষা! ভাইরাল ভিডিও

এই মুহূর্তে মানুষের নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়া ছাড়া একটা দিনও ভাবতে পারেন না সাধারণ মানুষ। আর এই সোশ্যাল মিডিয়া মানুষের জীবনে আরও সহজতর হয়ে উঠেছে স্মার্টফোন আর ইন্টারনেটের কারণে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশ বিদেশের খবরের পাশাপাশি বিভিন্ন ভিডিও আমাদের সকলের সামনে চলে আসে। আর সেই সমস্ত ভিডিও গুলি থেকে মানুষ নানান তথ্য সংগ্রহ করে আবার অনেক ইতিবাচক বা নেতিবাচক দিক সমন্ধেও জানতে পারে।

বিভিন্ন সময় বিভিন্ন জিনিসের ভিডিও আমাদের সামনে চলে আসে। আর সেই সমস্ত ভিডিওগুলি মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বিভিন্ন পশু পাখির ভিডিও আমাদের সামনে আসে। এবার তেমনই একটি ময়ূরের ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার ধারে এক ময়ূর ডিম পাহারা দিচ্ছিল। ঠিক সেই সময় লুকিয়ে লুকিয়ে সেখানে হাজির হন এক ব্যক্তি এবং তিনি সেখান থেকে ডিম গুলি নিয়ে পালানোর চেষ্টা করেন। হটাৎ সেখানে হাজির হয় এক অন্য ময়ূর এবং সেই দুষ্টু লোকটিকে তারা করতে শুরু করেন। আক্রমনাত্মক ময়ূরের পাল্লায় পড়ে সেখান থেকে পালিয়ে যান ওই বদমাস ব্যক্তিটি। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button