বিনোদনসেরা খবর

‘সিরিয়ালের নামে টর্চার’, এবার লীনা গাঙ্গুলীর নামে আইনি পদক্ষেপের গুঞ্জন নেটমহলে

বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) লেখিকা লীনা গাঙ্গুলিকে (Leena Ganguly) নিয়ে সমালোচনার অন্ত নেই। আসলে তাকে নিয়ে যতটা না চর্চা হয় তার চেয়ে বেশি চর্চা হয় তার চিত্রনাট্য নিয়ে। আজকের আধুনিক দিনে দাঁড়িয়ে সেই পুরনো দিনের বস্তাপচা কূটকচালি দেখতে মোটেও রাজি নয় দর্শকরা। আর লেখিকা দিনের পর দিন কার্যত সেটাই দেখিয়ে চলেছেন।

তবে এতদিন সবকিছু সহ্যের মধ্যে থাকলেও এবার বোধহয় বাঁধ ভেঙেছে দর্শকমহলের। আর তা এমনই পর্যায় পৌঁছেছে যে, লেখিকার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবছে নেটিজনরা। হ্যাঁ, শুনে চমক লাগলেও এটাই সত্যি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া তো এই আলোচনাতেই ছয়লাপ।

আসলে লীনা গাঙ্গুলীর উপর অভিযোগ আজকের নতুন নয়। তবে স্টার জলসার দুটি ধারাবাহিকের সাম্প্রতিক পর্ব গুলি তিতিবিরক্ত করে তুলেছে দর্শকদের। প্রথমে ‘এক্কা দোক্কা’য় রাধিকার উপর হওয়া অত্যাচার, আর তারপরে গুড্ডি ধারাবাহিকে ‘গুড্ডি-অনুজ’র উদ্ভট সংলাপ সহ্যের সীমা ছাড়িয়েছে সকলের।

দর্শকদের মতে, এইসব পরকীয়া, একাধিক বিয়ে, ডিভোর্স দেখিয়ে সমাজকে কলুষিত করছেন তিনি। এইসব চিত্রনাট্যের কুপ্রভাব পড়ছে সাধারণ মানুষের সাংসারিক জীবনেও। ‘মানুষ দিনশেষে একটু বিনোদনের আশায় টিভি খোলে, কিন্তু তাতেও দেখায় খালি অশান্তিই। তাহলে এমন ধারাবাহিক দেখব কেন’—প্রশ্ন নেটিজেনদের।

এখন তো আইনি পদক্ষেপ নেওয়ার কথাও বলেছেন অনেকে। একজন রীতিমত হুমকি দিয়ে লিখেছেন, ‘এই লীনা গাঙ্গুলীর নামে কেস করা উচিত। একজন আইপিএস অফিসারের ক্যারেক্টার নষ্ট করছে।’ একজন ইউজার কটাক্ষ শানিয়ে বলেছেন, ‘এই মহিলা মানসিক ভাবে সুস্থ তো?’

অপর এক ইউজার বলেছেন, ‘সমাজকে কলুষিত করার জন্য এই মহিলাকে জেলে দেওয়া উচিত।’ লীনা গাঙ্গুলী সূস্থ মানসিকতার দর্শকদের উপর রীতিমত টর্চার করছেন। জানিনা ডাক্তার,পুলিশ বা অধ্যাপনা জগতের লোকেরা ওনার বিরুদ্ধে মানহানির মামলা করেন না কেন।’ সবে মিলিয়ে এই কথা বলাই বাহুল্য যে, দর্শকরা এখন লীনা গাঙ্গুলীর প্রতি রীতিমত বিরক্ত।

Related Articles

Back to top button