বিনোদনসেরা খবর

মাত্র ১০ মাসের মধ্যেই শেষ ‘পিলু’র জার্নি, অন্তিম দিনের শুটিং শেষে আবেগঘন বার্তা অভিনেত্রী মেঘার

বছর ঘুরতে না ঘুরতেই শেষ হচ্ছে ‘পিলু’। আগামী ১৪ নভেম্বর থেকে ‘পিলু’র জায়গায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। মূলত ‘টিআরপি’ কমে যাওয়ার কারণেই বন্ধ করা হচ্ছে এই ধারাবাহিকটি। সাথে সাথে নিজের কাঙ্খিত প্রাইম স্লটটিও হারাচ্ছে ‘মিঠাই’। ‘পিলু’ ধারাবাহিক শেষ হওয়ার সাথে সাথেই সন্ধ্যা ৬ টার স্লটে দেখানো হবে ‘মিঠাই’কে। সেইমতো হয়ে গেল ‘পিলু’র শেষদিনের শ্যুটিংও।

স্টুডিওপাড়ার খবর, রবিবারই শুট করা হল ‘পিলু’র শেষ এপিসোড। শেষবেলায় আবেগঘন গোটা ‘পিলু’ পরিবার। ১০০০ পর্বের লক্ষ্য নিয়ে শুরু হলেও মাত্র ১০ মাসের মাথাতেই শেষ হচ্ছে এই ধারাবাহিকটি। উল্লেখ্য, এই ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনে আত্মপ্রকাশ করেছেন অভিনেত্রী মেঘা দাঁ।

ডান্স রিয়েলিটি শো-র মঞ্চ থেকে সোজা পৌঁছে গেছিলেন লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়ায়। অনেক স্বপ্ন সাজিয়ে অভিনয় জগতে এলেও সব স্বপ্ন তার পূরণ হয়নি। আর এই কারণেই শেষদিনের শ্যুটিং সেরে আবেগঘন নায়িকা। কাল থেকে আর কলটাইম থাকবে না, পিলুর সেটে যাওয়া থাকবে না! ভেবেই চোখে জল তাঁর! সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখলেন মেঘা।

এইদিন নিজের ইনস্টাগ্রামে শেষদিনের একগুচ্ছ ছবিও শেয়ার করে নেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘ধন্যবাদ জি বাংলার টিম এবং পিলুর টিমকে এত সুন্দর এই জার্নির জন্য, যা আজীবন আমি মনে গেঁথে রাখব। অনেক কিছু শিখলাম এই জার্নিতে যা আমাকে জীবনে এগিয়ে যেতে সাহায্য করবে। সত্যি আপনারা সবাই না থাকলে আমাকে পথ না দেখালে আমি পিলু হয়ে উঠতে পারতাম না।’

এরসাথে অভিনেত্রী আরো যোগ করেন, ‘সারাজীবন কৃতজ্ঞ থাকব আমি সবার কাছে। অনেক ভালোবাসা সবসময়। সবাই এইভাবেই আমার পাশে থাকবেন, আর আমাকে ভালোবাসবেন। আর সবশেষে ধন্যবাদ আমার সকল দর্শককে আর আমার ফ্যান পেজগুলোকে, যারা পুরো জার্নিটা এতো ভালোবাসা দিয়ে নিজেদের ঘরের মেয়ে করে তুলেছেন আমাকে।’

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অভিনেত্রী লেখেন, ‘সত্যি জীবনে ভাবিনি এতো ভালোবাসা আর আর্শীবাদ পাবো সবার কাছ থেকে। মিস করব সব কিছু, সেই পুরুলিয়া থেকে আজ অবধি যা যা হয়েছে সবটাই। কিন্তু সব শেষে বলব মেঘা পিলুকে খুব মিস করবে.. আজীবন’। আগামী ১৩ নভেম্বর সন্ধ্যা ৬ টায় শেষবার টেলিভিশনের পর্দায় দেখা যাবে ‘পিলু’কে।

Related Articles

Back to top button