বিনোদনসেরা খবর

সাউথ-বলিউডের লড়াইতে আবারও হেরে গেল বলিউড, পন্নিয়িন সেলভনের কাছে মুখ থুবড়ে পড়ল হৃতিকের ‘বিক্রম ভেদা’

চলতি বছরের শারদীয়া দুর্গোৎসবের পঞ্চমী ছিলো সিনেমাপ্রেমীদের জন্য। বলিউড থেকে শুরু করে টলিউড, কিংবা কলিউড, সব ইন্ডাস্ট্রিতেই কোনো না কোনো ছবি রিলিজ হয়েছে। তবে এরমধ্যে যদি কোনো ছবি সবচেয়ে বেশি চর্চায় ছিলো তাহলে তা হলো মণি রত্নমের ‘পন্নিয়িন সেলভন’ (Ponniyin Selvan)। এই সাউথ ছবির হাত ধরেই বড়ো পর্দায় কামব্যাক করেছেন ঐশ্বর্য রাই বচ্চন‌।

গত ৩০ শে সেপ্টেম্বরই তামিল সহ একাধিক ভাষায় মুক্তি পেয়েছে ‘পন্নিয়িন সেলভন’ এবং ‘বিক্রম ভেদা’। দুটো ছবি নিয়েই জল্পনা কল্পনার শেষ ছিলোনা সিনেমাপ্রেমীদের মধ্যে। কারণ বিক্রম ভেদার মূল ছবিটির জনপ্রিয়তা এতোটাই যে, হৃতিক-সইফের ছবিটি তার ধারে কাছেও যাবে কি না তা নিয়ে কৌতুহলের সীমা ছিলোনা দর্শকদের মধ্যে। বলা হচ্ছিলো, বক্স অফিসে একে অপরকে ভালো টক্কর দেবে ছবি দুটি।

কিন্তু ছবির প্রথম দিনের কালেকশন সামনে আসতেই যে চিত্র দেখা গেলো তাতে বেশ অবাক নেট নাগরিকরা। গল্প, স্টার কাস্ট, অভিনয় সবদিক দিয়েই বিক্রম ভেদাকে ছাপিয়ে গিয়েছে ‘পন্নিয়িন সেলভন’। বিগ বাজেটের এই ছবিটি মোটেও হতাশ করেনি তার নির্মাতাদের। সুত্রের খবর, তামিলনাড়ুতে ভালিমাই এবং বিস্টের পর পন্নিয়িন সেলভনই এ বছরের তৃতীয় সবথেকে বড় ওপেনিং হিসাবে উঠে এসেছে।

এদিকে ‘বিক্রম ভেদা’র কথা বললে তা নিয়ে বলিউডের অনেক আশা ভরসা থাকলেও সবকিছুই বানের জলে গেছে। সকালের দিকের শো গুলি থেকেই প্রায় ১৫-২০ শতাংশ দর্শক কম এসেছিলেন হলে। কোনোভাবে টেনেটুনে দুই অঙ্কের টাকা ওঠাতে সক্ষম হয়েছে বিক্রম ভেদা। সর্বসাকুল্যে ছবির আয় ১০.৪৫ কোটি টাকা‌। ছবির বাজেট এবং হাইপ যা ছিলো তাতে করে যথেষ্ট নিরাশ হয়েছে দর্শকরা।

এখানে বলে রাখি, সাল ২০১৭ তে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘বিক্রম বেধা’ তে অভিনয় করেছিলেন বিজয় সেতুপতি ও আর মাধবন। যেখানে এর হিন্দি রিমেকে অভিনয় করেছেন হৃতিক রোশন এবং সইফ আলি খান। অপরদিকে ‘পন্নিয়িন সেলভন’ ছবিতে রানীর ভূমিকায় অভিনয় করেছেন ঐশ্বর্যকে। পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন তৃষা কৃষ্ণন, ঐশ্বর্য লক্ষ্মী, কার্তি, প্রকাশ রাজ, প্রভু, শোভিতা ধুলিপালার মতো তারকারা।

Related Articles

Back to top button