খেলাভারতসেরা খবর

পন্থের চাপে পরে ডিআরএস নিল রোহিত, তারপর ঘটল অবিশ্বাস্য কিছু ঘটনা

এই মুহূর্তে বাঙ্গালুরুর মাটিতে চলছে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচ। এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করে ভারত। শ্রেয়স আইয়ারের দুর্দান্ত 92 রানের ইনিংসের দৌলতে 252 রান করেছিল ভারত।

জবাবে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে শ্রীলঙ্কা। ভারতীয় বোলারদের সামনে ধরাশায়ী হয়ে ওঠে শ্রীলঙ্কান ব্যাটাররা। ভারতীয় বোলারদের আগুনে বোলিংয়ের সামনে মাত্র 109 রানেই শেষ হয়ে যায় শ্রীলংকার প্রথম ইনিংস। আর শ্রীলংকার ইনিংস চলাকালীন ঘটে গেল এক মজাদার ঘটনা। যা দেখার পর আপামর ভারতীয় ক্রিকেট সমর্থকরা প্রশংসায় ভরিয়ে দিলেন ভারতের উইকেট রক্ষক ঋষভ পন্থকে।

শ্রীলঙ্কার ইনিংসের 12 তম ওভারে ব্যাট করছিলেন শ্রীলঙ্কার ধনঞ্জয় ডি সিলভা। সেই ওভারে বোলিং করছিলেন মহম্মদ সামি। মহম্মদ সামির একটি বল ধনঞ্জয় ডি সিলভার প্যাডে লাগে। সঙ্গে সঙ্গে সমস্ত ভারতীয় ক্রিকেটাররা আউটের আবেদন করেন। আম্পায়ার সরাসরি আউটের আবেদন নাকচ করে দেয়। আর তখন এক প্রকার নাছোড়বান্দা রোহিত শর্মার কাছে রিভিউ নেওয়ার জন্য জোর করতে শুরু করেন ঋষভ পন্থ। ঋষভ পন্থ এর চাপে পরে রিভিউ নেয় রোহিত এবং তাতেই আউট হয়ে যায় ধনঞ্জয় ডি সিলভা। আর ঋষভ পন্থের এমন দূরদর্শিতার জন্য তাকে প্রশংসায় পরিয়ে দেন সকলে।

Related Articles

Back to top button