বিনোদনসেরা খবর

টিআরপি কম, এক বছরের আগেই বন্ধ হতে চলেছে ‘বরণ’! মনখারাপ দর্শকদের

ষ্টার জলসার এক জনপ্রিয় সিরিয়াল ‘বরণ’, গত বছর ৫ এপ্রিল এই ধারাবাহিক শুরু হয়েছিল। শুরুতেই এই ধারাবাহিক নিয়ে বিতর্কের শুরু হয়। এর কারণ ‘মোহর’ ধারাবাহিকের আটটার টাইম স্লটে এই সিরিয়াল শুরু হয়েছিল। যদিও সেই সময় টিকতে পারেনি বরণ। শুরু থেকেই টিআরপি কম থাকার জন্য মাত্র তিন মাসের মধ্যেই সাড়ে পাঁচটায় দেখানো হত এই ধারাবাহিক।

তবে এবার শোনা যাচ্ছে, বন্ধ হতে চলেছে ষ্টার জলসার এই ধারাবাহিক। মূলত টিআরপি কম থাকার জন্যই এই ধারাবাহিক বন্ধ হচ্ছে। আর এই খবরে মন খারাপ দর্শকদের। এই ধারাবাহিকে রুদ্রিক ওরফে নবাগত অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় এবং তিথি ওরফে ইন্দ্রানী পালের জুটি বেশ পছন্দ দর্শকদের। যদিও দীর্ঘ কয়েক মাস ধরে দিদি নং ওয়ানকে হারিয়েছিল বরণ। তবে এবার রচনার শো-এর নতুন সিজন আসার পর মুখ থুবড়ে পড়ে এই সিরিয়াল।

এই সপ্তাহের টিআরপি রেটিংয়ে সেরা পনেরোর বাইরে চলে গিয়েছে এই সিরিয়াল। তাই মনে করা হচ্ছে, এই মাসেই বন্ধ হতে পারে বরণ। আবার ষ্টার জলসা একের পর এক নতুন সিরিয়াল নিয়ে আসছে। তাই বরণের জায়গায় কৌশিক সেনের নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ আসতে পারে বলে মনে করা হচ্ছে। তবে এখনও সঠিক কোনো খবর পাওয়া যায়নি।

কিন্তু গল্পের মোড় দেখে আন্দাজ করা যাচ্ছে। এই মুহূর্তে তিথি ও রুদ্রিকের প্রেম একেবারে জমে গিয়েছে। যদিও গল্পে এখনো অনেক কিছু দেখানো বাকি বলে মনে করছেন দর্শকরা। যদিও এখনো চ্যানেল কর্তৃপক্ষ কিছুই জানায়নি।

Related Articles

Back to top button