বিনোদনসেরা খবর

পরপর দুটি ছবি ফ্লপ, সিনেমা হিট করতে মরিয়া প্রভাস, বদলানো হল ডাবিং শিল্পীকে!

প্যান ইন্ডিয়া তারকা প্রভাসের এই মুহূর্তে একটি বড়ো হিট সত্যিই প্রয়োজন। ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজি দিয়ে যে খ্যাতি তিনি পেয়েছিলেন তা আর পরবর্তী ছবি দুটিতে ধরে রাখতে পারেননি। প্রভাসের শেষ ছবি দুটি ‘সাহো’ এবং ‘রাধে শ্যাম’ দেখে রীতিমত হতাশ হয়েছিলো অনুরাগীরা। তবে এইমুহুর্তে প্রভাসের পাইপলাইনে জমে রয়েছে বেশ কয়েকটি বিগ বাজেটের ছবি।

বাহুবলির দুটি হিট ছবির পর সর্বভারতীয় স্তরে প্রভাসের চাহিদা যখন তুঙ্গে সেই সময় পর পর দুটো বড়ো ফ্লপ মেনে নিতে পারেনি ভক্তরা। সাথে তার স্ক্রিপ্ট নির্বাচন এবং তার লুক নিয়েও প্রচুর সমালোচনা হয়েছিল। এছাড়াও, প্রভাসের হিন্দি ডাবিংও ঠিকঠাক হয়নি বলে মতামত অনেকের।

তবে বর্তমানে শোনা যাচ্ছে নিজের সমস্ত দূর্বল জায়গার উপর কাজ করতে শুরু করে দিয়েছেন অভিনেতা। এইমুহুর্তে ওম রাউতের নির্দেশনায় ‘আদিপুরুষ’ নামে একটি পৌরাণিক ছবিতে কাজ করছেন তিনি। মেগা বাজেটের এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে T-Series এবং Retrophiles Pvt.Ltd। প্রসঙ্গত, ছবিতে ভগবান শ্রী রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে।

পাশাপাশি এটাও জানা গেছে যে, ডাবিং নিয়ে আর কোনো রকম রিস্ক নিতে রাজি নন প্রভাস। সূত্রের খবর, বলিউড অভিনেতা শরদ কেলকার এই ছবির হিন্দি সংস্করণে ডাব করবেন। শরদ কেলকার সেই ব্যক্তি যিনি ‘বাহুবলী – দ্য বিগিনিং’ এবং ‘বাহুবলী – দ্য কনক্লুশন’-এর হিন্দি সংস্করণে প্রভাসের ভয়েস ডাব করেছিলেন। যদিও এই খবরের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি।

‘আদিপুরুষ’-এর কাস্টিং-এর কথা বললে মা সীতার চরিত্রে দেখা যাবে ‘মিমি’ খ্যাত কৃতি শ্যাননকে। এবং সইফ আলি খান ভিলেন লঙ্কেশের চরিত্রে অভিনয় করবেন। তবে কবে এই ছবিটি মুক্তি পাবে সেই বিষয়ে এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন নির্মাতারা। এছাড়াও আরো একটি ছবির জন্য ‘কেজিএফ’ ডিরেক্টর প্রশান্ত নীলের হাত ধরেছেন ‘বাহুবলী’ প্রভাস ৷ দক্ষিণী পরিচালকের সঙ্গে জুটি বেঁধে অভিনেতা পর্দায় আনতে চলেছেন নতুন ছবি ‘সালার’।

তা ছাড়া, তিনি টাইম ট্রাভেল থিমের উপর ভিত্তি করে একটি বিশাল সায়েন্স ফিকশন ফিল্মও করছেন। অশ্বিন পরিচালিত এবং দীপিকা পাডুকোন অভিনীত এই সিনেমাটির নাম ‘প্রজেক্ট কে’। এতে মুখ্য ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চন। এছাড়াও তার হাতে রয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘স্পিরিট’ এবং মারুথির একটি হরর কমেডি ফিল্ম। এখন দেখার রাধে শ্যাম ফ্লপ তকমা ঘুচিয়ে কতটা ছন্দে ফিরতে পারেন প্রভাস।

Related Articles

Back to top button