বিনোদনসেরা খবর

দুর্ঘটনায় গুরুতর আহত প্রভাস! ভর্তি স্পেনের হাসপাতালে, ‘বাহুবলী’র চিন্তায় ঘুম উড়েছে ভক্তদের

এখন বলিউডের সাথে দক্ষিণী ছবির জনপ্রিয়তা প্রচুর। আর দক্ষিণী সিনেমার এই জনপ্রিয়তার জন্য দর্শকদের আগ্রহ বাড়ছে সাউথের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে। দক্ষিণের এমনই একজন জনপ্রিয় অভিনেতা হলেন সুপারস্টার প্রভাস। যদিও এই প্রভাস নামেই তিনি অভিনয় জগতের পরিচিত হলেও তার আসল নাম ভেঙ্কটা সত্যনারায়ণ প্রভাস রাজু উৎপ্লাপতি।

তার অভিনীত ‘বাহুবলি’ এবং ‘বাহুবলির দ্য কনক্লুশান’ ছবি দেখার পর সিনেপ্রেমীদের কাছে অভিনেতার জনপ্রিয়তা অনেক বেড়ে গিয়েছে। বলিউডে তার ফ্যান ফলোইং সংখ্যা নেহাত কম নয়। এমনকি মহিলা অনুরাগীরা ও প্রভাসের জন্য পাগল। তবে বাহুবলির সাফল্যের পর বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে ‘শাহ’ সিনেমায় অভিনয় করেছিলেন প্রভাস। এরপর তার ‘রাধেশ্যাম’ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই ছবি এখনও সিনেমা হলে চলছে।

যদিও এই ছবির প্রত্যাশামতো ব্যবসা করতে পারেনি বলে মনে করা হয়েছে। তবে প্রভাস এই মুহূর্তে দক্ষিণী পরিচালক প্রশান্ত নীলের ‘সলার’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। আর সেখানে দুর্ঘটনার কবলে পড়েছেন প্রভাস। আর এখন তাই তার চিকিৎসা চলছে স্পেনে। সেখানে বার্সেলোনায় অস্ত্রোপচার হয়েছে তার। যদিও চিকিৎসকদের কথামত জানা গিয়েছে, তার বড়োসড়ো কিছু হয়নি।

অপারেশনের পর তিনি এখন সুস্থ রয়েছেন। তবে তাকে বেশ কিছুদিনের জন্য বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। আর এই খবর প্রকাশ্যে আসা মাত্রই তার ভক্তরা চিন্তায় পড়েছেন। এই খবরের পাশাপাশি তার রাধে শ্যাম ছবি নিয়ে তিনি এখন চর্চায় রয়েছেন। এই ছবি বলিউডে সেভাবে ব্যবসা করতে পারেনি।

Related Articles

Back to top button