বিনোদনসেরা খবর

‘নায়ক-নায়িকা ছাড়া বাকিরা যেন মানুষই নয়’, টলিউড ইন্ডাস্ট্রির দ্বিচারিতা নিয়ে মুখ খুললেন অভিনেতা প্রসূন

গ্ল্যামার জগৎ মানেই আলোর ঝলকানি, চাকচিক্যময় একটা দুনিয়া। তবে প্রদীপের পেছনে যেমন অন্ধকার থাকে তেমনই এই দুনিয়াতেও আছে আঁধার‌। প্রতিদিন হাজার মানুষ দুচোখে স্বপ্ন সাজিয়ে পা রাখে এই জগতে। কিন্তু নানা কারণে পরবর্তীকালে নিজেদের সরিয়ে নিতে বাধ্য হয়েছেন কূশীলবরা।

এমনই একজন প্রতিভাবান অভিনেতা হলো প্রসূন গাইন (Prasun Gain)। চলতি বছরেই জুন মাসের দিকে ইন্ডাস্ট্রি থেকে বিদায় নেওয়ার কথা ঘোষণা করেন। অভিনেতা জানান, লাগাতার ১৮ বছর কাজ করেও ইন্ডাস্ট্রি তাকে প্রাপ্য সম্মান দেয়নি।

হ্যাঁ, সম্প্রতি এমনই বিষ্ফোরক মন্তব্য করলেন তিনি। তার আসন্ন ছবি ‘সৎ ভূত অদ্ভূত’ এখন মুক্তির অপেক্ষায়। প্রসূন জানান, ‘সৎ ভূত অদ্ভুত’-এর শুটিং আগে হয়ে গিয়েছিল। এই ছবির পর আর কোনো কাজ তিনি করবেননা। নিজের এই সিদ্ধান্ত জানানোর পর ইতিমধ্যেই নাকি অনেকেই ফোন করেছেন তাকে। কিন্তু অভিনেতা তার সিদ্ধান্তে অনড়।

জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী পরিচালিত একাধিক ছবিতে কাজ করেছেন তিনি কিন্তু সবটাই নায়কের পেছনে দাঁড়িয়ে। অভিনয়ে তুখোড় হওয়া সত্ত্বেও কখোনোই মনোমত কোনো চরিত্র অফার করা হয়নি তাকে। এমনকি প্রসূনকে এটাও শুনতে হয়েছে, ‘ভালো অভিনয় করিস না, নায়ক মার খেয়ে যাবে।’

ইন্ডাস্ট্রির প্রতি বিরক্ত প্রসুন জানান, নায়ক-নায়িকা ছাড়া ইন্ডাস্ট্রিতে বাকি কলাকূশলীদের সাথে নাকি অত্যন্ত খারাপ আচরণ করা হয়। টলিউডের কিছু নামি পরিচালক তাকে আশ্বাস দিয়েছেন বটে কিন্তু তা কখোনোই কার্যকরী হবে বলে তিনি আশা করেননা। তবে কখনো যদি ইন্ডাস্ট্রির চিন্তাধারা পরিবর্তিত হয়, তাহলে হয়তো আবার ফিরলেও ফিরতে পারেন শুটিং ফ্লোরে।

প্রসঙ্গত অভিনয় ছাড়াও প্রফেশনাল ভ্লগার হিসেবেও বেশ সুনাম কুড়িয়েছেন প্রসূন। ইউটিউবে রয়েছে নিজস্ব চ্যানেল। এইমুহুর্তে সেটাতেই মনোনিবেশ করতে চান। এদিকে আর কয়েকদিন পরেই মুক্তি পেতে চলেছে প্রীতম সরকার (Pritam Sarkar) পরিচালিত ফিল্ম ‘সৎ ভূত অদ্ভুত’। এই ছবিতে মূখ্য ভূমিকায় দেখা যাবে প্রসূন ও পার্থসারথিকে।

Related Articles

Back to top button