বিনোদনসেরা খবর

থালা বাটি হাতে জীবনের নতুন শুরু প্রিয়াঙ্কা চোপড়ার! ছবি পোস্ট হতেই আলোড়ন নেটদুনিয়ায়

বলিউডের দেশি গার্ল এখন রীতিমতো বিদেশিনী হয়ে উঠেছেন। পাকাপোক্ত ভাবেই ঘর বেঁধেছেন মার্কিন মুলুকে। এযাবৎ নিজের কেরিয়ারে খবরের শিরোনামে জায়গা করার একটাও সুযোগ হাতছাড়া করেননা পিগি চপস। সে নিজের থেকে দশ বছরের ছোটো নিক জোনাসকে বিয়ে করাই হোক কী নিউ ইয়র্কে নিজের রেস্টুরেন্ট খোলা হোক। অভিনয় থেকে ব্যবসা সবেতেই চুটিয়ে কাজ করছেন তিনি। বারংবার নতুন নতুন চমকের পশরা সাজিয়ে হাজির হন ভক্তদের সামনে।

প্রসঙ্গত, গত বছর নিক পত্নী প্রিয়াঙ্কা চোপড়া হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। ‘সোনা’ নামে একটি রেস্টুরেন্টের পত্তন করেন তিনি। বিদেশের এক টুকরো দেশ বানিয়েছেন তিনি। ‘সোনা’ তে পাওয়া যায় ভারতীয় খাবারের স্বাদ। তবে এখানেই শেষ নয়,বৃহস্পতিবার ‘সোনা হোম’ নামের একটি হোমওয়্যার লাইন লঞ্চ করলেন তিনি। প্রিয়াঙ্কা তথা উদ্যোগপতির কথায়, “লঞ্চ ডে এসে গেল! আপনাদের সকলের সঙ্গে ‘সোনা হোম’ এর পরিচয় করাতে পেরে আমি গর্বিত।” এর পাশাপাশি ‘সোনা হোম’এর কো ফাউন্ডার মণীশ গোয়ালকে সাথে নিয়ে নিজের নতুন উদ্যোগের এক ঝলক ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে‌।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

অভিনেত্রীর কথায়, ভারতীয় সংস্কৃতির অন্যতম উল্লেখ্য বিষয় হলো পরিবার, সম্প্রদায়, যা সমস্ত মানুষকে একত্রিত করে। আর এটাই তার ‘সোনা হোম’এর মূলমন্ত্র। তিনি আরও বলেন, “ভারত থেকে আমেরিকায় এসে একে নিজের দ্বিতীয় বাড়ি বানিয়েছি আমি। আমার যাত্রাপথে আরও এক পরিবার হয়েছে। প্রচুর বন্ধুবান্ধব হয়েছে। কিন্তু, সবসময় আমি নিজের মধ্যে ভারতবর্ষকে ধরে রেখেছি।” প্রিয়াঙ্কা জানিয়েছেন, তার এই হোমওয়্যার লাইনে রয়েছে ভারতীয় সংস্কৃতি, ঐতিহ্যের ছোঁয়া। বোঝাই যাচ্ছে নিজের নতুন উদ্যোগ নিয়ে বেজায় উচ্ছসিত অভিনেত্রী।

অপরদিকে কো ফাউন্ডার মণীশ গোয়াল তাদের নতুন উদ্যোগ সম্পর্কে জানিয়েছেন, ‘আমরা চাই বিষয়টা মজাদার হয়ে উঠুক, যখন আমরা কোনও পার্টি করি কিংবা একত্রিত হই বা যখন আমাদের বন্ধু বা পরিবারের সঙ্গে সময় কাটাই সেই সময়টায় যেন সংস্কৃতি এবং ঘরের স্পর্শ থাকে।’ দেশি গার্লের এই নতুন উদ্যোগের জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button