বিনোদনসেরা খবর

শুধু বলিউড নয়, এবার হলিউডের ধাঁচে ছবি বানাবেন পরিচালক, প্রকাশ্যে ‘কেজিএফ ৩’ মুক্তির দিনক্ষণ!

দক্ষিণের সিনেমার জগতে এক যুগান্তকারী সৃষ্টি যশ(Yash) অভিনীত ‘কেজিএফ চ্যাপটার টু'(KGF 2) এই ছবি। ২০১৮ সালে এই ছবির প্রথম ভাগ মুক্তির পরে বিরাট সফলতা অর্জন করেছিল। এরপর দ্বিতীয় ভাগ নিয়েও দর্শকদের মধ্যে উন্মাদনা ছিল প্রচুর। আর দ্বিতীয় ভাগে দর্শকদের প্রত্যাশা সম্পূর্ণভাবে পূরণ করতে সক্ষম হয়েছে প্রশান্ত নীল পরিচালিত এই ছবি।

বিশ্বব্যাপী এই ছবির বক্স অফিস কালেকশন প্রায় ১২০০ কোটি ছাড়িয়ে গিয়েছে। এমনকি ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বকালের সেরা লাভজনক সিনেমাগুলোর মধ্যে তৃতীয় স্থানে রয়েছে কেজিএফ ২। প্রথম স্থানে রয়েছে বলিউডের আমির খান অভিনীত ‘দঙ্গল’ ও দ্বিতীয় স্থানে দক্ষিণের সুপারস্টার প্রভাস অভিনীত ‘বাহুবলী টু’।

এই কেজিএফ ২-এর হিন্দী সংস্করণ থেকে প্রায় ৪২০ কোটি টাকার মত আয় হয়েছে বলে জানা গিয়েছে। এই দ্বিতীয়ভাগে পরিচালক তৃতীয় ভাগ আসার আভাস দিয়েছেন। এই জল্পনাতে সীলমোহর দিয়েছেন সিনেমার প্রযোজক বিজয় কিরাগন্দুর। সম্প্রতি তিনি জানিয়েছেন যে চলতি বছরের অক্টোবর মাস থেকে শুরু হয়ে যাবে কেজিএফ ৩-এর সিনেমার শুটিং।

আর ২০২৪ সালে এই ছবির তৃতীয় ভাগ মুক্তি পাওয়ার সম্ভাবনা তিনি করেছেন। এছাড়া এই ছবিটা থাকবে একের পর এক বিরাট চমক। পরিচালক চেয়েছেন যে কেজিএফ ৩ কে হলিউডের মার্বেল ইউনিভার্স এর মত বানাতে। শুধু বলিউড নয়, আরো অনেক বেশি চমক রাখা হবে এই সিনেমাতে। শোনা যাচ্ছে, তৃতীয় ভাগে বলিউড অভিনেতা হৃত্বিক রোশন অভিনয় করতে পারেন। যদিও এখনো এ বিষয়ে সরাসরি কিছু জানানো হয়নি।

Related Articles

Back to top button