বিনোদনসেরা খবর

ঘুমকাতুরে ঋতুপর্ণা! রোম্যান্টিক সিন্ করতে গিয়ে ঘুমিয়ে পড়েন নায়িকা, শুটিংয়ের সিক্রেট ফাঁস বুম্বাদার

টলিউডের(Tollywood) ‘ইন্ডাস্ট্রি’ বলতে এক কথায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে(Prosenjit Chatterjee) বোঝায়। আবার অন্যদিকে টলিউডের ‘কুইন’ হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)। একসময় এই জুটি দর্শকদের বহু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। আর বাংলা সিনেমা জগতে উত্তম সুচিত্রার পর দর্শকদের কাছে অন্যতম প্রিয় জুটির ছিলেন ঋতুপর্ণা ও প্রসেনজিৎ।

এই জুটির সিনেমা তৈরি হওয়া মাত্রই তা সুপারহিট। তবে এখন আর তাদেরকে সেভাবে একসঙ্গে কাজ করতে দেখা যায়না। তবে এবার এই হিট জুটি একসঙ্গে ক্যামেরার সামনে ধরা দিলেন। না তবে বড় পর্দায় নয়, ছোটপর্দায় স্টার জলসার জিৎ সঞ্চালিত ‘ইস্মার্ট জোড়ি’তে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন তাঁরা দুজন।

টলিউডের জনপ্রিয় কাপলদের এই রিয়েলিটি শোতে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে। নানা মজাদার খেলায় এগিয়ে গিয়েছে এই শো। তবে এবার ধীরে ধীরে অন্তিম লগ্নে পৌঁছাচ্ছে ইস্মার্ট জোড়ি। আর এবার এই শো এর বিশেষ এপিসোডে উপস্থিত হবেন ঋতুপর্ণা ও প্রসেনজিৎ এবং আরেক অভিনেত্রী বিজয়েতা পন্ডিত।

আর  বিশেষ এই এপিসোডের নাম দেওয়া হয়েছে’ অমর সঙ্গী’ । তাদের উপস্থিতির প্রমো ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে তারা তাদের জীবনের গোপন কথা ফাঁস করেছেন। আর সেখানেই ঋতুপর্ণার সম্পর্কে গোপন তথ্য ফাঁস করেন প্রসেনজিৎ।

তিনি বলেন যে রোমান্টিক দৃশ্যের শুটিং করার সময় তার পায়ের কাছে বসার কথা ছিল ঋতুপর্ণার। কিন্তু তিনি আচমকা শুনতে পান যে ঋতুপর্ণা নাক ডাকছেন। এরপরে প্রসেনজিৎ বুঝতে পারেন যে তাঁর নায়িকা ঘুমিয়ে পড়েছেন। প্রসেনজিতের মুখে এই সিক্রেট ফাঁস হতে দেখেই লজ্জা পেয়ে যান ঋতুপর্ণা। এমনকি ঠাট্টার ছলে বন্ধুকে মেরে ও দেন তিনি। তাদের জুটিরই খুনসুটি দেখে হেসে ফেলে উপস্থিত সকলেই। আগামী শনিবার এই বিশেষ পর্ব দেখা যাবে। ইতিমধ্যেই তার আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। আর মজার এপিসোড দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকেরা।

Related Articles

Back to top button