বিনোদনসেরা খবর

প্রসেনজিতের জন্যই ডুবে গিয়েছিল কেরিয়ার! সেই ‘বুম্বা দা’ বরকর্তা হয়ে গিয়েছিলেন অভিষেকের বিয়েতে

দাম্পত্য জীবনের মাত্র ১৪ বছর পার করেছেন তারা। আরো ১০ বছর একসঙ্গে জীবন কাটানোর ইচ্ছে প্রকাশ করেছিলেন প্রয়াত অভিনেতা অভিষেক চ্যাটার্জী(Abhisekh Chatterjee)। জীবনের শেষ দিনের শুটিং এসেও স্ত্রী সংযুক্ত চট্টোপাধ্যায়কে এ কথাই বলেছিলেন তিনি। এমনকি স্ত্রীর দিক থেকে চোখ ফেরাতে পারছিলেন না অভিনেতা। তবে বিধাতা হয়তো অন্য কিছুই লিখে রেখেছিলেন। সেই দিনই ছিল অভিনেতার শেষ শুটিং। বাড়িতে ফিরে সেদিন রাতেই চিরতরে সকলকে ছেড়ে চলে যান অভিষেক চ্যাটার্জী।

তবে তার মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে নানা ছবি, কাহিনী, ভিডিও ভাইরাল হচ্ছে। কোথাও অভিনেতার আগেকার জীবনের কথা। আবার কোথাও স্ত্রী ও মেয়ের সঙ্গে আনন্দের মুহূর্তের ভিডিও দেখা যাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রয়াত অভিনেতার বিয়ের ছবি। ১৪ বছর আগে সংযুক্তার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক। তবে অভিনেতা কিন্তু প্রেম করে বিয়ে করেননি, বরং ম্যাট্রিমনিয়াল সাইট-এর দৌলতেই দুজনের আলাপ হয়।

তবে তাদের সম্পর্কে প্রেম এবং ভালবাসায় ভরপুর ছিল। সংযুক্তা নিজেই জানিয়েছিলেন, অভিষেককে প্রথমবার দেখেই তার মনে হয়েছিল এই মানুষটার সঙ্গে সারাজীবন কাটিয়ে দেওয়া যায়। আর ২০০৮ সালে সেই বিয়ের নানা মুহূর্তের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। এদিন বিয়েতে লাল-সাদা ডিজাইনার পাঞ্জাবি পরেছিলেন অভিষেক। বিয়ের পোশাকে তাকে এত সুন্দর লাগছিল যে চোখ সরানো যাচ্ছে না। আবার সংযুক্তাকে লাল বেনারসি, গা ভর্তি গয়না, কপালে চন্দন, আর মাথায় চেলি পরে কনের সাজে দারুন মানিয়েছিল।

তাদের বিয়েতে বর কর্তা হিসেবে উপস্থিত ছিলেন সস্ত্রীক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়া ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়, রঞ্জিত মল্লিক, শতাব্দী রায়, লাবনী সরকার শ্রীলেখা মিত্র সহ আরো অন্যান্যরা। একটি ছবিতে দেখা যাচ্ছে সিঁদুর দানের সময় সংযুক্তার পাশেই বসেছিলেন অর্পিতা চট্টোপাধ্যায়। আর সিঁদুর দান হয়ে গেলে তিনি হাসিমুখেই লজ্জাবস্ত্র টেনে দেন সংযুক্তার মাথায়। তবে বিয়ের পর থেকেই ধীরে ধীরে টলিউড থেকে সরে যাচ্ছিলেন অভিষেক। তাকে নাকি প্রচুর সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছিল। আর ইন্ডাস্ট্রির রাজনীতির বিরুদ্ধে আঙ্গুল তুলেছিলেন প্রয়াত অভিনেতা।

Related Articles

Back to top button