বিনোদনসেরা খবর

প্রিয় বন্ধুর মৃত্যুতে শোকস্তব্ধ ছিলেন প্রসেনজিৎ, নীরবতা ভেঙে অবশেষে মুখ খুললেন ‘বুম্বা দা’

গতকাল বাংলার জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের(Abhisekh Chatterjee) মৃত্যুর পর কোন প্রতিক্রিয়া দিতে চাননি টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চ্যাটার্জী। এককালে যে মানুষটির সঙ্গে বহু ছবিতে জুটি বেঁধেছিলেন সেই মানুষটির অকাল প্রয়াণে স্তব্ধ হয়ে গিয়েছিলেন প্রসেনজিৎ। সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে কোন রকম প্রতিক্রিয়া দেওয়ার মতো মানসিক অবস্থা ছিল না তাঁর। তবে এবার নিজেকে গুছিয়ে নিয়ে অবশেষে মুখ খুলেছেন তিনি।

এদিন বিকেল পাঁচটা নাগাদ টুইট করে অভিনেতা লিখেছেন, ‘বিশ্বাস হচ্ছে না যে অভিষেক আর নেই। কি বলব, কি লিখব… at a loss for words. তোর বিকল্প হবে না কোনোদিন। ভালো থাকিস রে বন্ধু।’ অর্থাৎ প্রিয় বন্ধুর মৃত্যুতে তিনি যে গভীর শোকাহত তা টুইটের মাধ্যমে প্রকাশ পেয়েছে।

বুম্বাদা এর আগে প্রচুর মৃত্যু দেখেছেন। সেখানে তাকে প্রতিক্রিয়াও দিতে হয়েছে। কিন্তু অভিষেকের মৃত্যু ছিল তার কাছে অপ্রত্যাশিত। তাই সংবাদমাধ্যমের কাছে তিনি ক্ষমা চেয়ে বলেছেন কোন প্রতিক্রিয়া দেওয়া তার পক্ষে সম্ভব নয়। তবে এটাও বলেছেন অভিষেকের বিয়েতে বরকর্তা ছিলেন তিনি। সেসব দিনের কথা মনে পড়ছে তার। একে একে তাদের প্রজন্মের ভাঙ্গন ধরেছে।

চিরঞ্জিত, প্রসেনজিৎ, তাপস পাল, অভিষেক চ্যাটার্জী এই চার অভিনেতার মধ্যে তাপস পাল, অভিষেক দুজনেই পরলোকগমন করেছেন। প্রসেনজিৎ ও অভিষেক একসাথে প্রচুর সিনেমায় অভিনয় করলেও দুজনের মধ্যে ছিল প্রতিদ্বন্দ্বীতা। একসময় টলিউডের জনপ্রিয় জুটি প্রসেনজিৎ ও ঋতুপর্ণার বিরুদ্ধে স্বজনপোষণের আঙ্গুল তুলেছিলেন অভিষেক। কিন্তু অভিষেককে নিয়ে একটাও কথা বলেননি প্রসেনজিৎ-ঋতুপর্ণা কেউই।

Related Articles

Back to top button