বিনোদনভিডিওসেরা খবর

‘নেতাজিকে নিয়ে ছ্যাবলামো মারা মানুষকে আমি হিরো মানিনা’, সর্বসম্মুখে চরম অপমানিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাবান অভিনেতা হলেন টলিউডের ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chaterjee)। উত্তম পরবর্তী সময়ে তিনিই ছিলেন ইন্ডাস্ট্রির কান্ডারী। দেবশ্রী, ঋতুপর্ণা থেকে শুরু করে শতাব্দি এমনকি বর্তমান প্রজন্মের কোয়েল মল্লিকের সাথেও জুটি বেঁধেছেন তিনি। আর তিন দশক ধরে কাজ পরার পর শেষে কি না ছবিতে ভরপুর গালাগালি খেলেন তিনি!

প্রসেনজিৎ যখন প্রথম টলিউডে আসেন সেই সময় ‘পোয়েনজিৎ’ নামেই বেশি বেশি খ্যাতি পেয়েছিলেন তিনি। সেইসময় অভিনেতার হেয়ারস্টাইল থেকে শুরু করে হাঁটার ভঙ্গিমা সবকিছুই দারুন ফেমাস হয়েছিল বাংলায়। এখানে বলে রাখি, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সম্রাট শর্মা পরিচালিত প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ (Prosenjit Weds Rituparna)।

দীর্ঘ বিরতির পর আবার একসাথে দেখা যাবে এই আইকনিক জুটিকে। এই খবর প্রকাশ্যে আসতেই ভালোই উত্তেজনা ছড়িয়েছে ভক্তমহলে। তার উপর গতকালই রিলিজ হয়েছে ছবির ট্রেলার। এইদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ সহ গোটা টিম। সেখানেই কথাপ্রসঙ্গে প্রসেনজিৎ জানান, খুব বাজেভাবে গালাগালি করা হয়েছে তাকে।

সূত্রের খবর, বুম্বা-ঋতুর এই আসন্ন ছবিটি মূলত রোমান্টিক কমেডির ওপর তৈরী। এমনিতে টলিউডে একাধিক রোম-কম মুভি তৈরী হলেও এই ছবিটিকে একটু আলাদা করে প্রেজেন্ট করতে চেয়েছেন পরিচালক। তবে এখানে বলে রাখি ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ হলেও ছবির নায়ক নায়িকা কিন্তু তারা নন। তাদের দেখা যাবে নায়ক নায়িকার মা এবং বাবার চরিত্রে।

ছবির কাহিনী অনুযায়ী নায়িকা প্রসেনজিতের ফ্যান। তার ইচ্ছে বুম্বাদাকে বিয়ে করার, কিন্তু তা আর সত্যি হয়নি। আর তার এই অলীক চিন্তাভাবনায় বিরক্ত হয়ে তার বিয়ে দিয়ে দেয় প্রসেনজিৎ নামেরই এক ব্যক্তির সাথে। আর তার বিয়ের পর অন্য কারোর স্ত্রী হতে রাজি নায়িকা। আর এতেই নাকি খচে বোম হয়ে গিয়েছে নায়ক। আর তখনই রেগে গালাগালি করেছে প্রসেনজিৎকে।

অবশ্য এই কারণে শুটিংয়ের সময় নাকি রীতিমত লজ্জায় পড়ে গিয়েছিলেন সকলে। ছবি সূত্রে খবর, নায়ক প্রসেনজিৎ একসময় বিরক্ত হয়ে জিজ্ঞাসা করে বসেছে, ‘কী আছে ওই ৬০ বছরের বুড়ো মালটার মধ্যে?’ এখানেই থেমে নেই, তিনি আরো বলেন, ‘নেতাজিকে নিয়ে ছাবলামো মারা মানুষটাকে তোরা হিরো বলতে পপারিস  আমি না’। এতেই স্পষ্ট যে, ছবিতে কিছুটা হলেও অপমান করা হয়েছে বুম্বাদাকে।

Related Articles

Back to top button