বিনোদনসেরা খবর

এবার বাংলার লাল মাটিতে রাজত্ব করবে ‘পুষ্পা’, শুটিংয়ের জন্য বাঁকুড়া আসছেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন

চলতি বছরের বহুল চর্চিত ছবিগুলির মধ্যে অন্যতম হলো আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’। গত বছর ছবিটি ভারত তথা বিশ্ববাজারে যেভাবে রাজত্ব কায়েম করেছিলো তা সত্যিই বিষ্ময়কর। তখন থেকেই দর্শকমহল অধীর আগ্রহে অপেক্ষা করছিলো ‘পুষ্পা’ ছবির দ্বিতীয় সিক্যুয়েলের জন্য।

লাল চন্দন কাঠের সিন্ডিকেড ব্যবসার গল্প, যেখানে দেখানো হয় সাধারণ এক গরিব ছেলে কীভাবে সিন্ডিকেটের প্রাণ কেন্দ্র হয়ে ওঠে। ছবির গল্প তো বটেই এমনকি গান থেকে শুরু করে ডায়লগ সবকিছুই এতোটাই জনপ্রিয় হয়ে উঠেছিলো যে সোশ্যাল মিডিয়া ভরে গেছিলো এই ছবির গান আর ডায়লগের রিলসে। ছবির কালেকশনের কথা বললে বিশ্বব্যাপী প্রায় ৩৫০ কোটি টাকার ব্যবসা করেছিলো আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইজ’।

আর অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে শুরু হলো ‘পুষ্পা দ্য রুল’ এর শুভ মহরত। হ্যাঁ খুব শীঘ্রই আরো একবার আল্লু অর্জুন আর রশ্মিকার জুটিকে বড়ো পর্দায় দেখার সুযোগ মিলবে। খবর সামনে আসতেই আনন্দে আত্মহারা পুষ্পা অনুরাগীরা। তবে তার চেয়েও বড়ো কথা, এবার শুধু পর্দাতেই নয় পুষ্পা জুটিকে সামনে থেকে দেখার সুযোগ পাবে বাংলার মানুষ।

ব্যাপারটা ঠিক বোধগম্য হলো না তো? আসুন বুঝিয়েই বলি তাহলে, এবার বাংলার লাল মাটির দেশ বাঁকুড়াতে হবে ‘পুষ্পা দ্য রুল’ ছবির শুটিং। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বাঁকুড়ার খাতড়া রেঞ্জে আগামী বছরের শুরুতেই বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শ্যুট হতে পারে। যদিও কখন এবং কবে থেকে কাজ শুরু হবে সেই নিয়ে কোনো নিশ্চিত খবর আসেনি তবে ছবি নির্মাতাদের মধ্যে এই নিয়ে কথা হচ্ছে বলেই জানা গেছে।

প্রথম পার্ট ‘পুষ্পা দ্য রাইজ’ এ ইতিমধ্যেই মাথা চাড়া দিয়ে উঠেছে পুষ্পা রাজু। এরপর ‘পুষ্পা দ্য রুল’ এ যে সে রাজত্ব করতে আসছে তা বলাই বাহুল্য। দক্ষিণ ভারতে এই ছবির তুমুল ক্রেজ তো রয়েইছে তার সাথে উত্তরভারতকেও টানতে চাইছে নির্মাতারা। আর সেই কারণেই নাকি গোটা দেশজুড়ে চলবে শুটিং।

আল্লু অর্জুন-রশ্মিকা মন্দানা ছাড়াও এই ছবিতে আইপিএস অফিসার ভানওয়ার সিং শেখাওয়াতের চরিত্রে থাকবেন ফাহাদ ফয়জল। মূলত এই তিনজনকে নিয়েই আবর্তিত হবে ছবির গল্প। আগের ছবিতে যখন পুষ্পার রাজত্ব শুরু হয় তখনই হাজির হয় ভানওয়ার সিং শেখাওয়াত। বচসা দিয়ে শুরু হলেও বন্ধুত্বে গড়ায় পুষ্পা আর ভানওয়ারের সম্পর্ক। তবে শেষ দৃশ্য অপেক্ষায় ছিল টুইস্ট। সেই টুস্টের জেরেই ভক্তদের মধ্যে বেড়ে যায় কৌতুহল।

Related Articles

Back to top button