বিনোদনসেরা খবর

ভারতের পতাকা হাতে নিউইয়র্কে উপস্থিত আল্লু অর্জুন, ‘ম্যায় ঝুকেগা নেহি শালা’ ডায়লগে মেতে উঠল গোটা শহর

পুষ্পা খ্যাত সুপারস্টার আল্লু অর্জুন এর খ্যাতি এখন আর শুধু ভারতেই নয়, সারা বিশ্বেই জনপ্রিয়তা রয়েছে তার। ভারত ছাড়িয়ে তার জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে সুদূর নিউ ইয়র্কে। মার্কিন মুলুকেও তার আদর আপ্যায়নের এতোটুকু খামতি দেখা যায়নি। আর্য, লাকি দ্য রেসার, সন অফ সত্যামূর্তি, বদ্রীনাথ ইত্যাদির পর তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘পুস্পা দ্য রাইজ’ ব্যাপক সাড়া ফেলেছে দর্শকমহলে।

এদিকে সেখানের বার্ষিক ইন্ডিয়া ডে প্যারেডে গ্র্যান্ড মার্শাল হিসেবে পুরো ভারতের হয়ে প্রতিনিধিত্ব করার আমন্ত্রণ পেয়েছেন তিনি। সেখানে তাকে আমন্ত্রণ করেছিলেন নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামস। আর সেই নিয়ে তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন ইনস্টাগ্রামে আনন্দের মুহূর্ত শেয়ার করেছেন। তিনি লেখেন, “নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎ করে আমি আপ্লুত। উনি একজন জেন্টিলম্যান। আমাকে সম্মান দেওয়ার জন্য আমি গর্বিত।”

সোশ্যাল মিডিয়াতে ক্যাপশনের সাথে ছবিও আপলোড করেছেন তিনি। সেখানে জাতীয় পতাকা হাতে আল্লু অর্জুনের সাথে দেখা গিয়েছে নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামস। সেখানে আরো অনেক বিশিষ্টজনের উপস্থিতিতে মেয়রের আল্লু অর্জুনের হতে পুরষ্কার তুলে দেন। তার সাথে মার্কিন মুলুকে ভাইরাল হয়েছে নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামস এর ‘ম্যায় ঝুকেগা নেহি শালা’ গানে নাচ।

আল্লু অর্জুনকে দেখার জন্য বিরাট ভিড় হয় এইদিন। সেখানে নিউ ইয়র্কের টাইম স্কোয়ারে বিরাট বড় LED স্ক্রিন লাগিয়ে গোটা অনুষ্ঠান দেখানো হয় দর্শকদের। দর্শকরাও তাকে দেখার জন্য উৎসাহে ফেটে পড়েন। এখন যেমন দেশে রমরমিয়ে বলিউডকে হারিয়ে নিজেদের আধিপত্য স্থাপন করেছে দক্ষিন ভারতের সিনেমাগুলো, সেই প্রভাব মার্কিন মুলুকেও দেখা গিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই এক পান মশলা ব্র্যান্ড তাদের বিজ্ঞাপনের জন্য ১০ কোটি টাকা অফার করে অভিনেতাকে। জেনে অবাক হবেন, এক কথায় সেই অফার খারিজ করে দিয়েছেন তিনি। যেখানে অজয় দেবগন থেকে শাহরুখ খানকে বিমল পান মশলার বিজ্ঞাপনে দেখা যায় সেখানে দক্ষিণের এই তারকা প্রস্তাব শোনামাত্র ফিরিয়ে দিয়েছেন। তার বক্তব্য, টাকার জন্য ক্ষতিকর প্রোডাক্টের বিজ্ঞাপন করতে রাজি নন তিনি। তার এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে দেশবাসী।

কোভিড পরবর্তী সময়ে যেখানে গোটা দেশের বক্স অফিস ধুঁকছিলো সেইসময় আল্লু অর্জুনের পুষ্পা ছবিই হলমুখি হতে বাধ্য করেছিলো দর্শকদের। ১৯৩ কোটি বাজেটের ছবির বক্স অফিস কালেকশন ছিলো ৩৫০ কোটি টাকা। শোনা যাচ্ছে ছবির পরবর্তী সিক্যুয়েল ‘পুষ্পা দ্য রাইজ’ এর বাজেট হতে চলেছে ৪০০ কোটি, যা আরো বড়ো ক্যানভাসে আনতে চলেছেন পরিচালক।

Related Articles

Back to top button