বিনোদনসেরা খবর

অভিষেকের আকস্মিক মৃত্যুতে শোকে পাথর, পুরোনো স্মৃতি আঁকড়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা রচনার

অভিষেক চ্যাটার্জী ও রচনা বন্দ্যোপাধ্যায়। একসঙ্গে বহু সুপারহিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। কখনো অভিনেতার নায়িকা হয়ে আবার কখনো বোন বা দিদি হয়েছেন। তাদের দুজনের মধ্যে কোন রক্তের সম্পর্ক ছিল না। কিন্তু আত্মার এক বিশেষ টান ছিল। দুজনের সম্পর্ক ছিল দাদা বোনের। আর তাই বৃহস্পতিবার দাদার নিষ্প্রাণ দেহের সামনে বসে অঝোরে কেঁদেছেন অভিনেত্রী।

তাকে সামলানো মুশকিল হয়ে গিয়েছিল অন্যান্য অভিনেতা-অভিনেত্রীর। প্রিয় মানুষের মৃত্যুতে শোকে কাতর হয়ে গিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার যখন একের পর এক অভিনেতা-অভিনেত্রী অভিষেক চ্যাটার্জীকে নিয়ে নিজেদের মন্তব্য শেয়ার করেছেন। তখন কিন্তু নিশ্চুপ ছিলেন রচনা। কোন পোস্টই করেননি তিনি। তবে আজ নীরবতা কাটিয়ে অভিষেককে নিয়ে লিখেছেন মাত্র দুটি লাইন আর সঙ্গে রয়েছে একগুচ্ছ ছবি।

এই ছবির সাথে রচনা ক্যাপশনে লিখেছেন, “কোথায় তুমি চলে গেলে, এখনও অনেক কথা বাকি রয়ে গেল যে দাদা”। এই ছবিগুলো সব কটি আনন্দের মুহূর্তের ছবি। কখনো অভিষেকের পরিবারের সঙ্গে রচনা আবার কখনো কোনো অনুষ্ঠানে তিনি আর তার দাদা। এই ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়ে একে অপরের সঙ্গে আলাপ হয়েছে। একসঙ্গে দুজনে কাজ করার বহু স্মৃতি আজ সত্যিই স্মৃতির পাতায় জায়গা করে নিয়েছে।

তাই বৃহস্পতিবার নিষ্প্রাণ অভিষেককে জড়িয়ে চিৎকার করে একটাই কথা বলছিলেন, ‘কী করে হতে পারে? আমি কিছুতেই মেনে নিতে পারছি না। আমার বাবার পর যে কয়েকজন মানুষ আমার সবচেয়ে কাছের ছিলেন, তার মধ্যে তুমিই তো একজন। এটা কী করে হতে পারে?’ কিছুদিন আগেই নিজের বাবাকে হারিয়েছেন তিনি। এবার আর এক প্রিয় মানুষকে হারালেন রচনা।

Related Articles

Back to top button