বিনোদনসেরা খবর

৩৫ টা ছবিতে কাজ করেও বুম্বাদার সঙ্গে হলো না প্রেম, আফসোস প্রকাশ করলেন রচনা ব্যানার্জি

বাংলার জনপ্রিয় অভিনেত্রী সকলের প্রিয় দিদি নাম্বার ওয়ান রচনা ব্যানার্জীর জনপ্রিয়তা এখনো তুঙ্গে। যদিও এখন বহু বছর বড় পর্দায় তাকে আর দেখা যায় না। কিন্তু অসাধারণ সঞ্চালনার মাধ্যমে তিনি ভক্তদের মনে রয়ে গিয়েছেন। তবে এবার জীবনের কিছু অজানা কথা অকপটে শেয়ার করেছেন অভিনেত্রী। আর যেখানে নাম রয়েছে টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চ্যাটার্জীর।

তবে এই ঘটনা আজকের নয়, ২০১৭ সালে অনুষ্ঠিত জি বাংলার জনপ্রিয় অপুর সংসারে এসে এই বিষয়ে মুখ খোলেন তিনি। সম্প্রতি এই শোয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে শুরু হয়েছে তুমুল চর্চা। এই ভিডিওতে দেখা যাচ্ছে, রচনার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে ক্যারিয়ার সমস্ত কিছু নিয়ে প্রশ্ন করেন শাশ্বত চ্যাটার্জি।

অভিনেতার প্রশ্নে অস্বস্তি বোধ করলেও সবটা সামলে নিয়ে উত্তর দিয়েছেন রচনা। এখানে প্রসেনজিৎ সম্পর্কে রচনার উত্তর, “প্রসেনজিৎ অর্থাৎ বুম্বাদার সঙ্গে ৩৫টা ছবিতে অভিনয় করেছি। কিন্তু কখনও একবারের জন্যও আমার সঙ্গে একটু প্রেম করল না। আরে এরকম তো ভাবতেই পারত, রচনা সুন্দর দেখতে, রোমান্টিক মানুষ। একটু প্রেম করি বা প্রেমের কথা বলি? কিন্তু কোথায় কি। ওই সিনেমাতে নায়ক-নায়িকা হয়ে কেটে গেল।”

অভিনেত্রীর এমন উত্তর শুনে হেসে ফেলেন সেখানে উপস্থিত সমস্ত দর্শকেরা। যদিও এরপর টলিউডের অভিনেতাদের নিয়ে হাসির মন্তব্য করেন রচনা। তিনি এদিন শাশ্বত চ্যাটার্জিকে দেশি মুরগি বলে সম্বোধন করেন। অভিনেত্রীর এই মজার গল্প শুনে মুগ্ধ হয়েছেন দর্শকেরা।

Related Articles

Back to top button