Rachna Banerjee

anita

কোন পদ ছাড়াই সরকারি স্টিকার লাগানো গাড়িতে মাচা শো! চাপে পড়ে সাফাই ‘Didi No1’ রচনার

নিউজ শর্ট ডেস্ক: রচনা বন্দোপাধ্যায়কে (Rachna Banerjee) এক ডাকে চেনে গোটা বাংলা। তবে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ানের (Didi No 1) দৌলতেই তিনি এখন সকলের প্রিয় দিদি। তবে এবার টলিউডের (Tollywood) এই প্রথম সারির অভিনেত্রীই কালীপুজো উপলক্ষে মাচা শো করতে গিয়েই জড়িয়ে পড়লেন বিতর্কে। রবিবার পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার আলেয়া ক্লাবে গিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়।

   

সেখানেই অনুষ্ঠান করতে গিয়েছিলেন অভিনেত্রী। এদিন মঞ্চে উঠে প্রায় ছয়টা থেকে সাতটা গান গাইতেও শোনা যায় অভিনেত্রীকে। এদিন অভিনেত্রীর সঙ্গে থাকা দুটি গাড়িতেই লাল ইংরেজি হরফে লেখা ছিল গভমেন্ট অফ ইন্ডিয়া। কিন্তু কলকাতা থেকে ‘গভমেন্ট অফ ইন্ডিয়া’র স্টিকার লাগানো গাড়িতে পূর্ব মেদিনীপুর পৌঁছাতে দেখেই এদিন প্রশ্ন ওঠে কোনরকম সরকারি পদ না থাকা সত্ত্বেও একজন অভিনেত্রী হিসাবে তিনি কিভাবে এই গাড়িতে উঠতে পারেন!

কেন তার গাড়িতে এই সরকারি গাড়ির স্টিকার লাগানো রয়েছে। শুধু তাই নয় WB 24TB777 নম্বর প্লেটের এই গাড়িটির নাকি ইন্সিওরেন্সও ফেল! অনুষ্ঠান শেষে এদিন বিতর্কের মুখে পড়েন অভিনেত্রী। প্রশ্ন ওঠে কোন সরকারি পদের দায়িত্বে না থাকা সত্ত্বেও কিভাবে এই গাড়ি ব্যবহার করছেন তিনি? সংবাদ মাধ্যমের কাছে প্রশ্নের মুখে পড়তেই অভিনেত্রী স্পষ্ট জবাব ‘এ বিষয়ে আমার কিছু জানা নেই! উদ্যোক্তারা যে গাড়ি পাঠিয়েছেন তাতেই এসেছি।’

জি বাংলা,Zee Bangla,দিদি নাম্বার ওয়ান,Didi No 1,রচনা বন্দোপাধ্যায়,Rachna Banerjee,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali

এদিন অনুষ্ঠান সম্পর্কে অভিনেত্রী বলেছেন ‘এখানে এসে অত্যন্ত ভালো লাগছে, সমস্ত আয়োজনটাই খুব ভালো হয়েছে। আমরা তো স্টার হয়েছি গ্রামের মানুষদের জন্যই। খুব ভালো লাগে এমন অনুষ্ঠানে আসতে। তবে স্টিকার লাগানোর বিতর্ক এড়াতে  রচনার গাড়ি থেকে ওই বিতর্কিত স্টিকার খুলে ফেলেন গাড়ি চালক। কিন্তু সত্যি কি রচনাকে ওই গাড়ি পাঠিয়েছিলেন উদ্যোক্তারা?

Rachna Banerjee

সত্যতা যাচাই করতেই ক্লাবের সম্পাদক বিশ্বজিৎ দত্তের কাছে প্রশ্ন করা হলে, তিনি সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন ‘আমরা কোনও গাড়ি দিইনি। ওঁনার কোথাউ একটা ভুল হচ্ছে। উনি নিজেই গাড়ি নিয়ে এসেছেন। উনি ভুল কথা বলছেন।’ এদিন ধূসর রঙের সালোয়ার কামিজ পড়ে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেত্রী। তবে স্টিকার বিতর্ক নিয়ে কথা না বাড়িয়ে অনুষ্ঠান শেষে তিনি গাড়িতেই করে সোজা কলকাতার উদ্দেশ্যে রওনা দেন রচনা।