বিনোদনসেরা খবর

‘ফোন সেক্স করেও কাজ পাইনি’, বলিউডের নোংরা কেচ্ছা নিয়ে বিষ্ফোরক মন্তব্য রাধিকা আপ্তের

হিন্দি চলচ্চিত্রের নায়িকা বলতে যা বোঝায়, রাধিকা আপ্তে সেই গতানুগতিক ছকের বাইরে। কমার্শিয়াল ছবিতে যেমন নজর কেড়েছেন তেমনই ভিন্নধর্মী ছবিতে তার অভিনয় মুগ্ধ করেছে সিনেমাপ্রেমীদের। তাকে ঘিরে বিতর্কও বিস্তর। ‘ফোন সেক্স’ থেকে বিদেশি ছবির অন্তরঙ্গ দৃশ্য ফাঁস, এমন নানান ধরনের গসিপ রয়েছে তাকে নিয়ে।

বিতর্ক এড়াতেই বিয়েও করেন সকলের অজান্তে। সাল ২০১২ তে লোকচক্ষুর আড়ালে গিয়ে মিউজিশিয়ান বেনেডিক্ট টেলরের সাথে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন রাধিকা। টানা একবছর লুকিয়ে রেখেছিলেন নিজের বিয়ের খবর। এরপর সাল ২০১৩ তে নিজেই সেই খবর প্রকাশ্যে আনেন তিনি।

তবে ব্যক্তিগত জীবনে গোপনীয়তা বেশ বজায় রাখলেও বিতর্ক যে তার সঙ্গী। প্রায়শই এমন সব মন্তব্য করেন যাতে ছোটোখাটো বিস্ফোরণই ঘটে যায় ইন্ডাস্ট্রিতে। যেমন একবার এক সাক্ষাৎকারে রাধিকা জানিয়েছিলেন যে, ২০০৯ সালে অনুরাগ কশ্যপের ‘দেব ডি’ সিনেমার অডিশনে তাকে নাকি ‘ফোন সেক্স’ করতে হয়েছিল।

অভিনেত্রীর কথায়, ‘‘আমি তখন পুণেতে থাকতাম। এর আগে কখনও ফোন সেক্স করার অভিজ্ঞতা ছিল না। কিন্তু সকলের সামনে আমায় ফোন সেক্স করতে হয়েছিল। কিন্তু এরপরও আমাকে সেই সিনেমায় নেওয়া হয়নি।’’ এছাড়াও জিতেন্দ্র-পুত্র তুষার কপূরের প্রেমে এক সময় নাকি হাবুডুবু খেয়েছিলেন রাধিকা। যদিও এই খবরে দুজনের কেউই শীলমোহর লাগায়নি।

এরপরেই সাল ২০১৫ তে মুক্তিপ্রাপ্ত ছবি ‘পার্চড’ নিয়েও কম বিতর্ক হয়নি। ছবিতে আদিল হুসেন আর তার ঘনিষ্ঠ শরীরী দৃশ্য নিয়ে মারাত্মক শোরগোল পড়ে গিয়েছিলো সোশ্যাল মিডিয়ায়। ছবি মুক্তির আগেই শুধুমাত্র ঐ একটি ক্লিপ ফাঁস হওয়ায় অনেকেই মনে করেছিলেন যে এটা হয়তো কোনো পাবলিশিটি স্টান্ট।

এই বিতর্ক ঠান্ডা হতে না হতেই ব্রিটিশ-আমেরিকান সিনেমা ‘দ্য ওয়েডিং গেস্ট’ এ দেব পাটেলের সঙ্গে তাঁর যৌনদৃশ্য নিয়ে বেশ সমালোচনার মুখে পড়েন রাধিকা। রাধিকার কেরিয়ারের দিকে তাকালে দেখা যাবে যে, সবে মিলিয়ে কন্ট্রোভার্সি কম নেই তাকে নিয়ে। তবে এর পাশাপাশি পাল্লা দিয়ে বেড়েছে ব্যস্ততা আর জনপ্রিয়তাও। ‘বিক্রম ভেদা’ এখন মুক্তির অপেক্ষায় এবং এছাড়াও তার হাতে রয়েছে ‘মিসেস আন্ডারকভার’, ‘মনিকা ও মাই ডার্লিং’-এর মতো সিনেমা।

Related Articles

Back to top button