বিনোদনসেরা খবর

আর কোনো লুকোচুরি নয়, প্রিয়াঙ্কার সাথে বিচ্ছেদের পর সন্দীপ্তাকে প্রকাশ্যেই ‘প্রিয়’ বলে স্বীকার করলেন রাহুল

টলিউডের জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়(Rahul Banerjee)। আবার টেলিভিশনের একজন পরিচিত মুখ সন্দীপ্তা সেন। ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে এই জুটিকে বেশ পছন্দ করেছিল দর্শকেরা। তবে এরপর আর এই জুটিকে একসঙ্গে কোন ধারাবাহিকে দেখা যায়নি। বরং দেশের মাটি ধারাবাহিকে রুকমার সঙ্গে রাহুলের জনপ্রিয়তায় মুগ্ধ হয়েছেন দর্শকেরা। দুজনের সম্পর্ক নিয়েও বেশ গুঞ্জন শোনা গিয়েছিল।

রাহুল এর জীবন কাহিনী রিল এবং রিয়েল দুটোরই গুঞ্জনে ভরপুর। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমাতে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের প্রেমে পড়েছিলেন তিনি। আর ছবির সেই প্রেম বাস্তবেও ঘটেছিল। সেই ছবি সুপারহিট হওয়ার পর দু’জনের সম্পর্ক শুরু হয়। বাস্তবে সাত পাকে বাঁধা পরেন এই জুটি। বিয়ের পর এক পুত্রসন্তানও হয়েছে তাদের। তবে এরপর ধীরে ধীরে এই সম্পর্কের অবনতি ঘটেছে। বর্তমানে দুজনের বিবাহ বিচ্ছেদের মামলা কোট পর্যন্ত গড়িয়েছে। ছেলে সহজের প্রতি ভালোবাসা দুজনেরই রয়েছে।

একসময় রাহুল এবং সন্দীপ্তার জুটি নিয়েও বেশ গুঞ্জন শোনা গিয়েছিল টলিপাড়ায়। তখন অনেকেই মনে করেছিলেন, তাদের মধ্যে বাস্তবের কোনো সম্পর্ক রয়েছে। কিন্তু তারা বারবার বলে এসেছেন তারা শুধুমাত্রই ভালো বন্ধু। যদিও এই জুটিকে বহুবার একসাথে পাহাড়ের কোলে কিংবা নির্জনে সময় কাটাতে দেখা গেছে। বারবার গুঞ্জন শোনা গেলেও কখনোই মনের কথা প্রকাশ্যে আনেননি সন্দীপ্তা কিংবা রাহুল কেউই।

তবে এবার আর রাখ-ঢাক না করে মনের কথাটি বলেই ফেলেছেন অভিনেতা। সম্প্রতি সন্দীপ্তার সাথে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘প্রিয়’। আর দুজনের এই ছবি বহুদিন পর একসাথে দেখে খুশি হয়েছেন তাদের অসংখ্য অনুরাগীরা।

Related Articles

Back to top button