খেলাভারতভিডিওসেরা খবর

বুমরার এই কাজে ড্রেসিংরুমে বসেই রেগে আগুন রাহুল দ্রাবিড়, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে মোহালিতে চলছে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে প্রথম টেস্ট ম্যাচ। এই টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের শেষে খুবই ভালো জায়গায় রয়েছে ভারতীয় দল। দ্বিতীয় দিনে 8 উইকেট হারিয়ে 574 রান করে ভারতের ইনিংস ডিক্লেয়ার করে দেয় ভারত অধিনায়ক রোহিত শর্মা। 175 রানের অপরাজিত ইনিংস খেলেন ভারতীয় তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

ভারতের এই বিরাট রানের জবাবে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা 4 উইকেট হারিয়ে 107 রান করেছে এবং এখনও তারা টিম ইন্ডিয়ার থেকে 466 রান পিছিয়ে রয়েছে। এই চারটি উইকেটের মধ্যে দুটি উইকেট নিয়েছেন রবীচন্দ্রন অশ্বিন, একটি উইকেট নিয়েছেন রবীন্দ্র জাদেজা এবং একটি উইকেট নিয়েছেন জাসপ্রিত বুমরাহ।

যদিও এই দিন বুমরার ঝুলিতে একটির পরিবর্তে অনায়াসে দুটি উইকেট থাকতে পারতো। কিন্তু একই ওভারে দুটি নো বল তার এবং টিম ইন্ডিয়ার খেলা নষ্ট করে দেয়। শ্রীলঙ্কান ব্যাটসম্যান পথুম নিসাঙ্কাকে ক্লিন বোল্ড করেন বুমরাহ। আউটের সেলিব্রেশনে মেতে উঠে পুরো ভারতীয় দল। তবে সেই সময়ই আম্পায়ার নো বলের নির্দেশ দেন। তারপরই ড্রেসিং রুমে বসে ক্ষোভ প্রকাশ করেন ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড়। ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

Related Articles

Back to top button