বিনোদনসেরা খবর

গায়েব মাথার ঝাঁকড়া চুল, নতুন লুকে হাজির রাজ-শুভশ্রীর পুঁচকে ছেলে ইউভান, রইল ছবি

টলিউডের জনপ্রিয় জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র ছেলে ইউভানের জনপ্রিয়তা প্রথম থেকেই অনেক বেশি। জন্মের পর থেকে জনপ্রিয় হয়ে গিয়েছে এই পুঁচকে ছেলে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ইউভানের নানা ছবি ও ভিডিও পোস্ট করেন তার বাবা-মা। সেইসব ছবিতে ইউভানের মাথায় এক ঝাঁক কালো কোকড়া চুল দেখেছেন নেটিজেনরা।

আর এই চুল দুলিয়ে দুলিয়ে সারাদিন খেলে বেড়াতো ছোট্ট ইউভান। তবে এখন মাথা ভর্তি চুল আর নেই। ন্যাড়া হয়ে গিয়েছে রাজ-শুভশ্রীর ছোট্ট ছেলে। আর ছেলের এই নতুন লুকের ছবি ও ভিডিও পোস্ট করতে ভোলেননি তারকা দম্পতি। আর এই ছবি দেখে অনেকেই ইউভানকে চিনতে পারছেন না। আবার রাজ চক্রবর্তী ইউভানের নতুন লুকের ছবি পোস্ট করে লেখেন, “কে এটা? আমাদের পরিবারের নতুন সদস্য। আমাদের ছোট্ট রসগোল্লা ইউভান।”

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

আর এই নতুন লুক দেখে মজেছেন নেটিজেনরা। সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে ভালোবাসায় ভরিয়েছেন সেলিব্রিটিরা। আবার শুভশ্রী ছেলের মিষ্টি ভিডিও পোস্ট করে লিখেছেন, “সবই চলে গেল!” এই ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট ইউভান মাথায় হাত দিয়ে বোঝার চেষ্টা করছে তার চুলগুলো কোথায় গেলো! এই ছবি পোস্ট এর পর পার্নো মিত্র, দেবলিনা কুমার, ঐন্দ্রিলা শর্মা প্রত্যেকেই ভালোবাসার কমেন্ট করেছেন।

Related Articles

Back to top button